মাদক বিরোধী মিছিলে মাদক ব্যবসায়ীদের সশস্ত্র হামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

28নারায়ণগঞ্জের বন্দরে মাদক বিরোধী মিছিলে হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। হামলার সময় মাদক ব্যবসায়ীরা অস্ত্র উচিয়ে মাদক প্রতিরোধ কমিটির লোকজনকে ধাওয়া করে বলে অভিযোগ পাওয়া গেছে।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার রাতে লাঙ্গলবন্দ মহজমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বন্দরের মুছাপুর ও ধামগড় এই দুই ইউনিয়নের সীমান্ত লাঙ্গলবন্দ এলাকায় মাদক ‘মহামারি’ আকার ধারণ করেছে। এতে অতিষ্ট হয়ে পড়ে এলাকার সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা।

তাই এলাকার মাদক নিয়ন্ত্রণে ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদের সমন্বয়ে মহজমপুর চিড়ইপাড়া এলাকার যুবসমাজ ও শিক্ষার্থীদের নিয়ে এক মাদক বিরোধী কমিটি করা হয়।

মাদক বিরোধী এ কমিটি শনিবার রাতে নতুন বছরকে স্বাগত জানিয়ে মাদকমুক্ত সমাজ গড়তে স্লোগান দিয়ে একটি মিছিল বের করে।

মাদক বিরোধী মিছিলটি ব্রহ্মপূত্র নদের পাড়ে স্থানীয় নুর হোসেনের দোকানের সামনে অবস্থান করে। এ সময় পুলিশের তালিকাভুক্ত এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র উঁচিয়ে মিছিলের লোকজনের উপর হামলা চালায় এবং ধাওয়া করে।

মাদক ব্যবসায়ীদের ধাওয়া খেয়ে মিছিলের ৩০/৩৫ জন যুবক দৌঁড়ে কামতাল তদন্ত কেন্দ্রে উপস্থিত হন। এ সময় পুলিশ তাৎক্ষনিক ব্যবস্থা নিতে ঘটনাস্থলে ছুটে যায়।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ওই ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী গাঢাকা দিয়েছে। তবে মাদক ব্যবাসয়ীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকম্পিউটারে নয়, গোপন বার্তা হাতে হাতে দিন: ট্রাম্প
পরবর্তী নিবন্ধপুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধ করতে হবে: সিপিবি