খালি গায়ে যুবরাজ সিং; সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি

শ্রীলঙ্কা সফরে জাতীয় দল থেকে বাদ পড়ে কি মাথাটাই খারাপ হয়ে গেল ভারতের হার্ডহিটার ব্যাটসম্যান যুবরাজ সিংয়ের? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার কর্মকাণ্ড নিয়ে বেশ হাসাহাসি হচ্ছে। সেই ধারাবাহিকতায় এবার ইনস্টাগ্রামে উদোম গায়ে ছবি পোস্ট করে সকলে হাসির পাত্র হলেন ক্যান্সারজয়ী এই ক্রিকেটার। সাধারণ ব্যবহারকারীরা তো বটেই, ভারতের বর্তমান ও সাবেক ক্রিকেটাররাও মজা করতে ছাড়লেন না।

কিন্তু বছরের শুরুতেও ছবিটা ছিল আলাদা। ভারতের জার্সিতে ইংলিশ বোলারদের সামনে ত্রাস হয়ে দেখা দিয়েছিলেন যুবরাজ।  ওয়ানডে সিরিজে কটকের বারাবটি স্টেডিয়াম দেখেছিল সেই পুরনো যুবরাজকে। ধোনির সঙ্গে ২৫৬ রানের পার্টনারশিপ গড়ে ইংলিশ বোলারদের পাড়ার বোলারে পরিণত করেছিলেন ২০১১ বিশ্বকাপের সেরা ক্রিকেটার। ১৫০ রানের ইনিংস খেলে ওয়ানডে ক্যারিয়ারের ব্যক্তিগত সর্বোচ্চ রান পেয়েছিলেন তিনি। কিন্তু তারপর সেই ফর্মহীনতা গ্রাস করল তাকে!

জুনে ইংল্যান্ডে চ্যাম্পিয়নস ট্রফির ব্যর্থতার ধারাবাহিকতা বজায় থাকল ওয়েস্ট ইন্ডিজ সফরেও। যে কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজে ভারতীয় দলে ঠাঁই হয়নি পাঞ্জাবের এই তারকার। ফর্ম হারিয়ে জাতীয় দলে ব্রাত্য যুবরাজ এবার সোশ্যাল মিডিয়া নিজের খালি গায়ের ছবি পোস্ট করে বসলেন।

ইনস্টাগ্রামে ৩৫ বছরের যুবরাজের খালি গায়ের ছবির ক্যাপশন হলো ‘মুড’। ওই ছবিতে কমেন্ট দাতার মধ্যে আছেন সে দেশের জাতীয় দলের ক্রিকেটার রোহিত শর্মা এবং হরভজন সিংও।খালি গায়ের যুবরাজকে ‘সাল্লু ভাই’ (সালমান খান) বলে মন্তব্য করেছেন হরভজন। রেহিত অবশ্য ছবির ক্যাপশনের মানে জানতে চেয়েছেন। তিনি লিখেছেন, ‘মুড বলতে কি বলতে চাইছ? বুঝতে পারছি না। দয়া করে একটু বুঝিয়ে দাও। ‘

পাঞ্জাবের এই বাঁ হাতি হার্ডহিটার ১৭ বছর ধরে ভারতের জাতীয় দলে খেলছেন। অনেক চড়াই-উতরাইয়ের সাক্ষী তিনি। দুটি বিশ্বকাপ জয়ী দলের সদস্যও বটে। এখনও পর্যন্ত ভারতের হয়ে ৩০৪টি ওয়ানডে ৫৮টি টি-টোয়েন্টি এবং ৪০টি টেস্ট খেলেছেন

পূর্ববর্তী নিবন্ধএকা হওয়ার ভয়ে অস্থির লেডি গাগা!
পরবর্তী নিবন্ধবিনা কাটেই ছাড়পত্র পেল বাদশাহো