গ্রেপ্তার অভিনেতা সাহিল খান

বিনোদন ডেস্ক : মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে বলিউড অভিনেতা সাহিল খানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। রোববার (২৮ এপ্রিল) সকালে ছত্রিশগড় থেকে গ্রেপ্তার করা হয় তাকে। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।

বেশ ফিল্মি স্টাইলে সাহিল খানকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পুলিশ বলেন, ‘আগাম জামিন আবেদন করেছিলেন সাহিল খান। কিন্তু তা খারিজ হলে গাড়ি করে মুম্বাই থেকে পালিয়ে যান তিনি। এরপর গোয়া, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানাসহ বেশ কটি রাজ্যে তাকে ধাওয়া করে পুলিশ। সর্বশেষ ছত্রিশগড়ের একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।’

এনডিটিভির তথ্য অনুসারে, সাহিল খানকে গ্রেপ্তার করতে ৪০ ঘণ্টা অপারেশন চালায় ছত্রিশগড় পুলিশ। গ্রেপ্তারের পর সাহিল খানকে আদালতে তোলা হয়। পরে আদালত তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন এই নায়ক।

মহাদেব বেটিং অ্যাপের জন্য প্রতারণা এবং জুয়ার বিভিন্ন ধারায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করেছে মুম্বাই পুলিশ। ২৬ নাম্বারে রয়েছে সাহিল খানের নাম। তার বিরুদ্ধে মহাদেব অ্যাপের প্রচার থেকে বিপুল অর্থ লাভের অভিযোগ রয়েছে। অভিনেতার বিরুদ্ধে বেটিং অ্যাপের মাধ্যমে ১৫ হাজার কোটি রুপির বেশি আয়ের অভিযোগ রয়েছে।

২০০১ সালে ‘স্টাইল’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সাহিল খান। সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। ২০১০ সালে সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত সিনেমা। দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে এই অভিনেতা।

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তানি নায়িকা মাহিরা খানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং!
পরবর্তী নিবন্ধথাইল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী