একা হওয়ার ভয়ে অস্থির লেডি গাগা!

লেডি গাগা বলতেই পাগল লক্ষ-কোটি ভক্ত। যেখানেই যান, তাকে ঘিরে ধরেন পাপারাজ্জি আর ভক্তরা। সেই লেডি গাগা পুরোপুরোই একা আর নিরবতার মাঝে হারিয়ে যাওয়ার ভয়ে আতঙ্কিত হয়ে আছেন।

৩১ বছর বয়সী এই পপ তারকা প্রেমিক টেইলর কিনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন ২০১৬ এর জুলাইয়ে। তখন থেকেই একা সময় কাটাচ্ছেন। নিভৃতে চলে গেছেন অনেকটা। অন্তত আগে যেভাবে তাকে যেভাবে ঘিরে রাখতো মানুষ, এখন তেমনটা নয়।

‘গাগা: ফাইভ ফুট টু’ নামের একটি ডকুমেন্টরি আসছে তার। এটার কথা তুলে ধরেছেন ইনস্টাগ্রামে। সেখানে বলেন, আমি একা, প্রতিরাতে। আর এই সব মানুষগুলো আমাকে ত্যাগ করবে, তাই না? তারা চলে যাবে, এবং তারপর আমিম একা হয়ে যাবো।

যারা আমাকে সারাদিন স্পর্শ করতে চাইতো আর সারাদিন আমার সঙ্গে কথা বলতো, সেখান থেকে পরিপূর্ণ নিরবতায় চলে যাবো আমি।সোশাল মিডিয়ায় ডকুমেন্টরির প্রচারণার পর ‘জন ওয়েন’ গায়িকা বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্যের ক্লিপ প্রকাশ করেন সারাদিন ধরে। সেখানে ম্যাডোনার সঙ্গে তার ঝামেলার কথা বলেছেন। যদিও বলেছেন, তার ব্যক্তিগতভাবে ম্যাডোনার সঙ্গে কোনো সমস্যা নেই।

আরেকটি ক্লিপে দেখা গেছে, গাগা চিকিৎসকের চেম্বারে গেছেন। সেখানে প্রচণ্ড ব্যথার জন্য চিকিৎসা নিচ্ছেন তিনি। বর্তমানে তার দ্বিতীয় ধাপের চিকিৎসা চলছে। প্রথম ধাপ শেষ করেছেন।

এক ভক্ত তারকাকে সেই প্রচণ্ড যন্ত্রণা থেকে বেরিয়ে আসার আহ্বান জানান, যে যন্ত্রণা সব সময় তার চেহারায় ভেসে থাকে।

ডকুমেন্টরি তৈরি করছেন ক্রিস মুর্কাবেল। তিনি নিজেকে ‘সত্যিই ভাগ্যবান’ বলে মনে করছেন। এমন উদার হৃদয় আর মনের শিল্পীর চিত্রটা ফুটিয়ে তোলার সুযোগে তিনি ধন্য।
সূত্র : এমিরেটস

পূর্ববর্তী নিবন্ধকাফরুলে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধখালি গায়ে যুবরাজ সিং; সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি