রূপালী ব্যাংকের সিলেট বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

পপুলার২৪নিউজ নিজস্ব প্রতিবেদক:

আজ শনিবার  রূপালী ব্যাংক লিমিটেডের বিভাগীয় কার্যালয় সিলেটের অধীনস্থ শাখাসমূহের ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত হয়। সিলেট বিভাগীয় কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আতাউর রহমান প্রধান।

সিলেট বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান কার্যালয়ের জিএম মো. কাইসুল হক এবং সিলেট ও মৌলভীবাজারের শাখাসমূহের ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।এ সময় মো. আতাউর রহমান প্রধান বলেন, ২০১৮ সালের মধ্যে দেশের সকল উপজেলায় ব্যাংকের নিজস্ব এটিএম বুথ স্থাপন করা হবে। এতে করে এই ব্যাংকের গ্রাহকরা আরো উন্নত সেবা পাবেন। প্রাথমিক শিক্ষা উপবৃত্তির টাকা এক কোটি শিক্ষার্থীদের মায়েদের অ্যাকাউন্টে ব্যাংকের মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পৌঁছে দেওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, এর মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে ভূমিকা রাখছে রূপালী ব্যাংক।

এ ছাড়াও তিনি শ্রেণিকৃত ঋণ কমিয়ে আনা এবং এসএমই ঋণ বিতরণের মাধ্যমে কাঙ্ক্ষিত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সবাইকে আরো সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা শরণার্থী ক্যাম্পেও ‘মেসি’!
পরবর্তী নিবন্ধধর্মপাশা সমাজসেবা কর্মকর্তাকে প্রত্যাহারের পরও কার্যালয় ছাড়েননি