থার্টি ফার্স্ট নাইটে কথিত সাংবাদিকসহ ৩ মাতাল গ্রেফতার

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

23থার্টিফার্স্ট নাইটে মদ্যপান করে মাতলামী করার সময় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বস্তল এলাকায় এক কথিত সাংবাদিকসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

এসময় পুলিশ গ্রেফতারকৃতদের বহনকারী একটি ন্যানো টাটা গাড়ি জব্দ করেছে। এ ঘটনায় রোববার দুপুরে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, থার্টিফার্স্ট নাইট উদযাপনে মদ্যপান করে এশিয়ান হাইওয়ের মদনপুর-ভুলতা সড়কের সোনারগাঁ উপজেলার বস্তল এলাকা দিয়ে শনিবার গভীর রাতে একটি ন্যানোটাটা গাড়িতে করে ঢাকা যাচ্ছিলেন কথিত এক সাংবাদিকসহ ৩ জন।

পথে বস্তল এলাকায় তিন রাস্তার মোড়ে পৌছানোর পর সেখানে টহলরত সোনারগাঁ থানার এসআই মোঃ তানভীর আহাম্মেদের নেতৃত্বে একদল পুলিশ গাড়িটির ভেতরে চিৎকারের শব্দ পায়।

এসময় পুলিশ তল্লাশি চালায় ও গাড়ির ভেতরে থাকা ৩ জনকেই মদ্যপান করে মাতলামি করার অভিযোগে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- কথিত সাংবাদিক মামুনুর রশিদ (৪৫), জহিরুল ইসলাম (৩৪) ও তানজির এলাহী (২৮)।

সোনারগাঁ থানার ওসি শাহ্ মোঃ মঞ্জুর কাদের জানান, থার্টিফার্স্ট নাইটে মদ্যপান করে মাতলামি করার সময় এক কথিত সাংবাদিকসহ ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোনারগাঁ থানায় একটি মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধভারতে কয়লা খনিতে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৬
পরবর্তী নিবন্ধডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে: ভূমিমন্ত্রী