খোন্দকার ইব্রাহীম খালেদের মৃত্যুতে সোনালী ব্যাংক পরিবারের শোক

 

সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহীম খালেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সোনালী ব্যাংক পরিবার। বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ।

জানা গেছে, খোন্দকার ইব্রাহীম খালেদ সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ১৯৯৭ খ্রিষ্টাব্দের ১৮ ফেব্রুয়ারি থেকে ১৯৯৭ খ্রিষ্টাব্দের ৩ নভেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। তিনি এ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বরত থাকা অবস্থায় বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হিসেবে মনোনীত হন।

সোনালী ব্যাংক লিমিটেডের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, খোন্দকার ইব্রাহীম খালেদ বাংলাদেশের ব্যাংকিং সেক্টরে একজন উজ্জল নক্ষত্র ছিলেন। ব্যাংকিং সেক্টরের বিভিন্ন ক্রান্তিলগ্নে তিনি নির্ভিক চিত্তে তাঁর মতামত, পরামর্শ প্রদান করতেন। প্রখর ব্যক্তিত্ব সম্পন্ন এবং সততার বিরল দৃষ্টান্ত স্থাপনকারী প্রথিতযশা এই ব্যাংকার ব্যক্তিত্বের মৃত্যুতে বাংলাদেশের ব্যাংকিং সেক্টরে এক অপূরণীয় ক্ষতি সাধিত হলো যা সহজে পূরণ হবার নয়। তার মৃত্যুতে সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং সর্ব স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে  শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। মহান আল্লাহপাক শোকাহত পরিবারের সদস্যদেরকে এই শোক সইবার শক্তি দান করুক এবং তাঁকে জান্নাতের শ্রেষ্ঠতম স্থানে আসীন করুন এই প্রার্থনাও করা হয়।

 

পূর্ববর্তী নিবন্ধরাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে: নাসির
পরবর্তী নিবন্ধইলেকট্রনিক্স ব্যবসার বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার প্রত্যয়