এমপি হারুনের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি :

স্বতন্ত্র এমপি ইউসুফ আবদুল্লাহ হারুনের দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের বিরুদ্ধে নানান অপতৎপরতার অভিযোগ করেছে কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ। সেইসঙ্গে স্বতন্ত্র এই সংসদ সদস্যের পদত্যাগের দাবি জানিয়ে দলের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে যথাযথ ব্যবস্থাও কামনা করেছেন তারা।

বৃহস্পতিবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স হলে কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। লিখিত বক্তব্য তুলে ধরেন মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল।

আওয়ামী লীগ থেকে মনোয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে নির্বাচিত এই এমপি পরে আবার আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আহাম্মদ হোসেন আউয়াল বলেন, কুমিল্লা-৩ মুরাদনগর আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন আওয়ামী লীগের নাম ভাঙিয়ে স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবিরকে সামাজিক ও রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করার ষড়যন্ত্র করছে। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে তিনি প্রশাসন দ্বারা নির্যাতন, দমন, পীড়ন চালাচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, দলীয় নেতাকর্মী ছাড়াও মুক্তিযোদ্ধাদের বিভিন্নভাবে হয়রানিসহ অপমান-অপদস্ত অব্যাহত রেখেছেন ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি। এই ধারাবাহিকতা চলতে থাকলে অচিরেই স্থানীয় জনগণ ও মুক্তিযোদ্ধারা আইন হাতে তুলে নিতে বাধ্য হবে।

ঘুষ, টিআর কাবিখা দুর্নীতি, চাকরির বাণিজ্য নিয়ে স্থানীয় জনগণের মাঝে ইতোমধ্যেই বর্তমান সরকারকে বিতর্কিত করার নানান ধরনের ষড়যন্ত্র হয়েছে, যা আগামী জাতীয় সংসদ নির্বাচনে অত্যন্ত নাজুক পরিস্থিতির সৃষ্টি করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হানিফ সরকার, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন মজনু, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এসটি তানভির আহাম্মেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, জাকির হোসেন, আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ আবদুল লতিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী শোকলাল দেবনাথ, সদস্য বিশ্বজিৎ সরকার, আবুল কালাম, আলমগীর ভূইয়া, স্বপ্ন কুমার পোদ্দার, একেএম গোলাম মোস্তফা নিপু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বের বিলাসবহুল ট্রেনের টিকেট ৮ লাখ টাকা!
পরবর্তী নিবন্ধপুলিশের ঊর্ধ্বতন ২৫ কর্মকর্তা পদে রদবদল