পুলিশের ঊর্ধ্বতন ২৫ কর্মকর্তা পদে রদবদল

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) পদের ১৫ জন এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) সমমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।

বদলিকৃত অ্যাডিশনাল এসপিরা হলেন-
চট্টগ্রামের দীপক জ্যোতি খীসা ৯ম এপিবিএনে, গাইবান্ধার শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম ও র্যা বের মোহাম্মদ নাঈমুল হাছান পুলিশ হেডকোয়ার্টার্সে, সিআইডির কাজী মুহাম্মদ শফি ইকবাল মাদারীপুরে, যশোরের মো. শহীদ আবু সরোয়ার কুষ্টিয়ায়, বগুড়া ৪র্থ এপিবিএনের মোছা. শিরিন আক্তার জাহানকে রাজশাহী মেট্রোতে এবং র্যা বের মো. ইব্রাহিম খলিলকে ১২ এপিবিএনে পদায়ন করা হয়েছে।

এছাড়া সিলেট মেট্রোর অতিরিক্ত পুলিশ কমিশনার ফাল্গুনী পুরকায়স্থকে সিলেট ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে, চট্টগ্রামের হাটহাজারী সার্কেলের মো. আল মাহমুদ হাসানকে কুড়িগ্রামের উলিপুর সার্কেলে, খুলনার ৩য় এপিবিএনের মো. মইনুল হককে গাইবান্ধার বি-সার্কেলে বদলি করা হয়েছে।

অন্যদিকে পাবনা সদরের আব্দুল্লাহ-আল-মাসুমকে চট্টগ্রামের হাটহাজারী সার্কেলে, আরএমপির মো. ইবনে মিজানকে পাবনা সদর সার্কেলে, জাতিসংঘ মিশন হতে প্রত্যাগত মোহাম্মদ আবদুল আজিজকে পুলিশ হেডকোয়ার্টার্সে (টিআর পদে), ডিএমপির এডিসি মো. নাজমুল ইসলামকে কিশোরগঞ্জে এবং সিলেট ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের মোহাম্মদ জাবেদুর রহমানকে এডিসি এসএমপি হিসেবে বদলি করা হয়েছে।

বদলিকৃত এএসপিরা হলেন-
র‌্যাবের মোহাম্মদ রকিবুল হাসান ইবনে রহমানকে ঢাকা মেট্রো পলিটনে, মো. আজিজুল হক সরকারকে আরএমপিতে, চট্রগ্রাম আরআরএফের রতন কুমার দাস গুপ্তকে মহেশখালী সার্কেল কক্সবাজারে, ৮ম এপিবিএন ঢাকার মো. আব্দুল্লাহ আল মামুনকে ডিএমপিতে, র্যা বের শাহনেওয়াজ রাজু বিপিএমকে ফরিদপুরের মধুখালী সার্কেলে, লালমনিরহাট সদরের মোছা. লিজা বেগমকে চাঁপাইনবাবগঞ্জ সদরে বদলি করা হয়েছে।

এছাড়া দিনাজপুরের হাকিমপুর সার্কেলের আবু হায়দার মো. ফয়জুর রহমানকে নাটোর সদরে, নেত্রকোনার দুর্গাপুর সার্কেলের মোহাম্মদ সামীন কবীরকে পুলিশ হেডকোয়ার্টার্সে (টিআর পদে), ফরিদপুরের মধুখালী সার্কেলের সুজন সরকারকে বাগেরহাট সদরে এবং গাইবান্ধা সদরের মো. খায়রুল আলমকে দিনাজপুরের হাকিমপুর সার্কেলে বদলি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএমপি হারুনের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ
পরবর্তী নিবন্ধওমর সানী-অমিত হাসানের পাশে শাকিব শুক্রবার নির্বাচন