ভোজপুরি অভিনেত্রীর মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক : ভোজপুরি অভিনেত্রী অমৃতা পান্ডের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) বিহারের ভাগলপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অমৃতা পান্ডের মরদেহ। তার ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় একটি নোট লেখে গেছেন এই অভিনেত্রী।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি সোশ্যাল মিডিয়ার রহস্যজনক নোটের বিষয়ে জানিয়েছে। এতে বলা হয়েছে, ‘ওর জীবন দুই নৌকায় পা দিয়ে চলছিল। আমি আমার জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর সহজ করে দিয়ে গেলাম।’

অমৃতা তার স্বামীর সঙ্গে মুম্বাইয়ে বসবাস করতেন। সম্প্রতি বিহারের ভাগলপুরে এসেছিলেন এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। তারপর অমৃতা সেখানে আরো কিছুদিন থাকার সিদ্ধান্ত নেন।

অভিনেত্রী অমৃতার আত্মীয়রা জানায়, বেশ কিছু দিন ধরে অবসাদে ভুগছিলেন অমৃতা। তার বেশ কিছু মানসিক সমস্যাও দেখা দিয়েছিল। এজন্য চিকিৎসাও নিচ্ছিলেন তিনি।

অমৃতার মৃত্যুর ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। এ বিষয়ে সিটি এসপি শ্রী রাজ বলেন— ‘এসপি আনন্দ কুমার স্যার, অমৃতার মামলাটি হাইপ্রোফাইল ইনভেস্টিগেশনের নির্দেশ দিয়েছেন। বিশেষ একটি টিম এ নিয়ে কাজ করছে।’

পূর্ববর্তী নিবন্ধ৫১৬৬ জন সংগীত ও শারীরিক শিক্ষক পাচ্ছে প্রাথমিক বিদ্যালয়
পরবর্তী নিবন্ধবেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা করার নির্দেশ