একই রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকার একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় সাজেদুল ইসলাম (৩০) ও হনুফা আক্তার (২২) নামে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, পরকীয়ার জের ধরে তারা আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার রাতে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহমান।

নিহত হনুফা আক্তার ঝালকাঠি সদর উপজেলার পিপিলিকা এলাকার হানিফ হাওলাদারের মেয়ে এবং সাজেদুল ইসলাম কুড়িগ্রামের উলিপুর থানার সদুল্লা এলাকার গোলাম বারীর ছেলে।

এসআই মো. আব্দুর রহমান জানান, সাজেদুল-হনুফা দুজনই বিবাহিত। স্থানীয় পোশাক কারখানায় চাকরিসূত্রে তাদের দুজনের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত এক মাস আগে সাজেদুলের স্ত্রী তার একমাত্র সন্তান নিয়ে গ্রামের বাড়ি বেড়াতে যায়। এ সুযোগে সাজেদুল ও হনুফা আরও ঘনিষ্ঠভাবে চলাফেরা করতে থাকেন।

তিনি আরো জানান, গতকাল মঙ্গলবার সকালে হনুফা সাজেদুলের বাসায় যান। পরে রাতে সাজেদুলের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে সাজেদুল-হনুফার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। ওই রাতেই মরদেহ দুটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, তারা দুজন আত্মহত্যা করেছেন।

পূর্ববর্তী নিবন্ধ২০১৮ সালের পর দেশে গ্যাস সমস্যা হবে না: অর্থমন্ত্রী
পরবর্তী নিবন্ধজ্বালানি সাশ্রয়ী শিল্পায়নে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে সরকার : শিল্পমন্ত্রী