ওটিটির বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা অজয়

বিনোদন ডেস্ক : আধুনিক সময়ে ওটিটি প্ল্যাটফর্ম নতুন সংযোজন। করোনা সংকটের সময়ে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় এ মাধ্যম আরো বেশি দর্শকপ্রিয়তা লাভ করে। বলিউড তারকারাও এ মাধ্যমের বিভিন্ন কাজ করছেন।

বলিউড ইন্ডাস্ট্রির বড় বড় তারকারা ওটিটির কাজ নিয়মিত করছেন। তাদের মধ্যে অন্যতম অজয় দেবগন। আর এ মাধ্যমে কাজের জন্য মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন এই অভিনেতা। ওটিটিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা এখন অজয়।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এক প্রতিবেদনে জানিয়েছে, ২০২২ সালে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক ঘটে বলিউড অভিনেতা অজয় দেবগনের। তার অভিনীত ক্রাইম-থ্রিলার ঘরানার শো ‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’ ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায়। এতে অজয়ের শক্তিশালী পারফরম্যান্স ও ভার্সেটাইল অভিনয় সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া বলিউড তারকাদের তালিকায় নিয়ে আসে।

‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’-এর সাতটি এপিসোডের জন্য অজয় ১২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। ব্রিটিশ শো ‘লুথার’-এর অফিশিয়াল রিমেক এটি। অজয় দেবগন প্রতি এপিসোডের জন্য নিয়েছেন ১৭ কোটি ৮৫ লাখ রুপির বেশি।

বলিউড লাইফের তথ্য অনুসারে, ওটিটিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন অজয় দেবগন। ওয়েব সিরিজ ‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’-এর সাতটি পর্বের জন্য ১২৫ কোটি রুপি পারিশ্রমিক নেন তিনি। দ্বিতীয় অবস্থানে রয়েছেন সাইফ আলী খান। আট পর্বের ‘স্যাক্রেড অব গেমস’ সিরিজের জন্য ১৫ কোটি রুপি নেন তিনি।

পঙ্কজ ত্রিপাঠি ‘মির্জাপুর টু’ ও ‘স্যাক্রেড অব গেমস’ সিরিজের জন্য যথাক্রমে ১০ ও ১২ কোটি রুপি পারিশ্রমিক নেন। এরপর রয়েছেন মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকী, রাধিকা আপ্তে, সামান্থা রুথ প্রভু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধযাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
পরবর্তী নিবন্ধরাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯