‘জলে ভেজা চোখ’ নিয়ে বর্ষা – বাপ্পি (ভিডিও)

ঈদকে সামনে রেখে মুক্তি পেয়েছে ‘জলে ভেজা চোখ’ শিরোনামে তরুণ ও প্রতিভাবান কণ্ঠশিল্পী বর্ষা ও খন্দকার বাপ্পির দ্বৈত একটি গানের মিউজিক ভিডিও। সাউন্ডটেক এর ব্যানারে স্যাড-রোমান্টিক ঘরানার গানটির সংগীত আয়োজন করেছেন ইশরাক হুসেন আর গানটির চমৎকার কথা লিখেছেন আশিক বন্ধু।

গানটির বিষয়ে জানতে চাইলে খন্দকার বাপ্পি কালের কণ্ঠকে বলেন, ‘এটা আমার একটা ড্রিম প্রোজেক্ট। প্রায় তিন বছর ধরে আমরা এই প্রোজেক্টে কাজ করেছি। এর আগেও আমার দুটি অ্যালবাম আছে, আছে দুটি ডুয়েট। শেষ ডুয়েটটিতে আমার সহশিল্পী ছিলেন বর্ষা। গানটির নাম ছিল ‘প্রেমের খেয়া’। তবে এই গানটির জন্য আমরাদের পুরো টিম অনেক পরিশ্রম করেছে। কক্সবাজার, সিলেট এর নানা লোকেশনে শুটিং হয়েছে গানটির। কিছু অংশ ধারণ করা হয়েছে স্টুডিওতে। সবমিলিয়ে গানটির সাফল্য আমাদের এ ধরনের আরও কাজ করতে অনুপ্রাণিত করবে। শ্রোতাদের ভালো লাগাই আমাদের শেষ কথা। ‘

গানটি প্রসঙ্গে গানটির গীতিকার আশিক বন্ধু কালের কণ্ঠকে বলেন, ‘গানটি অনেক যত্ন নিয়ে লেখা হয়েছে। এটা দীর্ঘ একটি বিষয় ছিল, আমরা প্রায় তিন বছর সময় নিয়েছি এই গানটি করার জন্য। কথা, সুর ও সংগীত আয়োজন, মিউজিক ভিডিও নির্মাণ- সবকিছুর পেছনেই অনেক সময় নেওয়া হয়েছে, বিষয়টিকে যতটা সম্ভব সুন্দর, শ্রুতি ও দৃষ্টিনন্দন করার জন্য। আশা করি, গানটি সবার কাছে ভালো লাগবে। ‘ বহু জনপ্রিয় ও শ্রোতানন্দিত গানের এই গীতিকার সবাইকে গানটি শোনার জন্য আহ্বান জানান।

গানটির চমৎকার কোরিওগ্রাফি করেছেন সৌরভ সোহাগ। কক্সবাজার ও সিলেটের বিভিন্ন লোকেশনে শুটিং হওয়া গানটির প্রোডাকশনে ছিল দেশি তায়রো। পোস্ট অ্যান্ড কালার ফয়সাল খান শুভ’র। ডিওপি-তে ছিলেন রানা। গানটি সবার ভালো লাগবে বলে আশা প্রকাশ করেছেন গান-সংশ্লিষ্ট সবাই।

জলে ভেজা চোখ

 

পূর্ববর্তী নিবন্ধসিরিয়ায় আইএস ঘাঁটিতে ইরানের মিসাইল হামলায় নিহত ৬৫
পরবর্তী নিবন্ধবলিউডে কাজ করুক মেয়ে, চান না শ্রীদেবী