৭ এপ্রিল হায়দরাবাদের সঙ্গে যোগ দিচ্ছেন মোস্তাফিজ

পপুলার২৪নিউজ ডেস্ক:
শ্রীলংকার সঙ্গে দ্বিতীয় ও শেষ টি২০ ম্যাচ খেলে আগামী ৭ এপ্রিল আইপিএলে নিজের দল সাইনরাইজার্স হায়দরাবাদের সঙ্গে যোগ দেবেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। এমন আশাবাদ ব্যক্ত করেছেন ফ্রাঞ্চাইজিটির কোচ টম মুডি।

প্রসঙ্গত, কয়েকদিন আগে ভারতের সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়, এবারের আইপিএলে খেলবেন না মোস্তাফিজ। তবে এই খবরের কোনো ভিত্তি পাওয়া যায়নি।

গত আসরের মতো এবারের আসরেও মাঠ মাতাবেন এ বাঁ-হাতি টাইগার পেসার। গত আসরে হায়দরাবাদের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এ ‘কাটার মাস্টার’। তাই মোস্তাফিজের অন্তর্ভুক্তি দলে জন্য কতোটা গুরুত্বপূর্ণ তা মুডির কথাতেই স্পষ্ট।

মুডি বলেন, ‘এই অবস্থায় আমরা তাকে আশা করতেই পারি। সবকিছু ঠিক থাকলে আগামী ৭ এপ্রিল সে আমাদের দলের সঙ্গে যোগ দেবে। তাছাড়া বিসিবি থেকে কোনো বার্তা না আসা পর্যন্ত আমরা তার জন্য অপেক্ষা করব।’

বুধবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদ। প্রথম ম্যাচে মোস্তাফিজকে পাবে না হায়দরাবাদ।

এবারের আইপিএলে অন্যান্য দলের খেলোয়াড়রা ইনজুরিতে থাকলেও হায়দরাবাদের কোনো খেলোয়াড় ইনজুরিতে নেই বলে জানিয়েছেন মুডি।

তার কথায়, ডেভিড ওয়ার্নার শতভাগ ফিট রয়েছে। তাছাড়া শেখর ধাওয়ানও কঠোর পরিশ্রম করছে। আর এবারের আসরে হায়দরাবাদের হয়ে সবচেয়ে বড় চমক হতে পারে আফগানিস্তানের দুই ক্রিকেটার মোহাম্মদ নবী ও রশিদ খান।

মুডি বলেন, ‘নবী এবং রশিদকে নিয়ে আমরা খুবই উত্তেজিত। তারা গত কয়েক বছর যাবত দারুণ ক্রিকেট খেলে আসছে। তাদের দুজনকেই স্বাগত। আমরা তাদের সঙ্গে কাজ করতে উন্মুখ হয়ে আছি।’

পূর্ববর্তী নিবন্ধহাসিনার সম্মানে ভারতীয় রাষ্ট্রপতির নৈশভোজে যাচ্ছেন মমতা?
পরবর্তী নিবন্ধ‘তিন মেয়রকে বরখাস্তের বিষয়ে জানেন না প্রধানমন্ত্রী’