এলপিএলে নাম পাঠিয়েছেন মুশফিক, তামিম, শান্ত, তাসকিন

স্পোর্টস ডেস্ক : লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) পঞ্চম আসরে অংশ নিতে আগ্রহ দেখিয়েছেন ৫০০ এর বেশি বিদেশি খেলোয়াড়। ২৪ ক্রিকেট খেলুড়ে দেশ থেকে খেলোড়াররা এলপিএল খেলতে আগ্রহ দেখিয়েছেন। এলপিএল কর্তৃপক্ষ এ খবর নিশ্চিত করেছে।

যেখানে বাংলাদেশেরও রয়েছে ডজন খানেক ক্রিকেটার। তবে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে বাংলাদেশ থেকে তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত ও তাসকিন আহমেদ পাঁচ দলের এই ফ্র্যাঞ্চাইজি প্রতিযোগিতায় নাম দেওয়ার কথা জানিয়েছে তারা।

গত আসরে ড্রাফটের বাইরে থেকে সাকিব আল হাসানকে দলে নিয়েছিল গল টাইটার্স। তাওহীদ হৃদয় খেলেছিলেন জাফনা কিংসের হয়ে। দুজনের পারফরম্যান্সই ছিল দারুণ।
টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পহেলা জুলাই থেকে শুরু হবে লঙ্কা প্রিমিয়ার লিগ। ২১ দিন চলবে এই প্রতিযোগিতা। এর আগে খেলোয়াড়দের দলে নিতে হবে ড্রাফট। তারিখ অবশ্য প্রকাশ করেনি এলপিএল কর্তৃপক্ষ।

তারকা ক্রিকেটারদের মধ্যে এবারের এপিএলের জন্য নাম পাঠিয়েছেন টিম সাউদি, রাসি ফান ডার ডুসেন, জিমি নিশাম, রিজা হেনড্রিকস, রাইলি রুশো, শেই হোপ, লুঙ্গি এনগিডি, নাসিম শাহ, রহমানউল্লাহ গুরবাজ, কলিন মানরো, ইশ সোধি, মার্ক চ্যাপম্যান, জেসন বেহরেনডর্ফ, আন্দ্রে ফ্লেচার, ওশেন থমাস, কিমো পল, ফাবিয়ান অ্যালেন, উসমান খাজা, তাবরাইজ শামসি, এভিন লুইস, মুজিব উর রহমান, নুর আহমেদ, রিস টপলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, গুলবাদিন নাইব ও ইব্রাহিম জাদরান।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণপূর্ব এশিয়াজুড়ে তীব্র তাপপ্রবাহ
পরবর্তী নিবন্ধচলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারত অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী