১১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসছে পপুলার২৪নিউজ ডট কম

নিজস্ব প্রতিবেদক: বর্তমান বিশ্বায়নের যুগে সততা ও নিষ্ঠার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পপুলার টোয়েন্টিফোর নিউজ ডটকম ১১তম বছরে পদার্পন করেছে। দীর্ঘ এই পথচলায় গণমানুষের বিশ্বাসযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে জনপ্রিয় এই নিউজ পোর্টালটি। বাংলাদেশের ইন্টারনেট সংবাদপত্রের ইতিহাসে এক অনন্য নাম পপুলার টোয়েন্টিফোর নিউজ। প্রতি দিনই বাড়ছে এই পত্রিকার পাঠক সংখ্যা। ১১ম বর্ষে পদার্পণ করায় পাঠকের ভালবাসা ও বিশিষ্টজনদের শুভেচ্ছাও অভিনন্দনে ভাসছে পাঠকপ্রিয় নিউজ পোর্টাল ‘পপুলার২৪নিউজ ডট কম’।

মঙ্গলবার নানা আয়োজনের মধ্য দিয়ে কেক কেটে ১১ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান পালিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ পপুলার২৪নিউজ ডট কম-এর অফিসে এসে অভিনন্দন জানান।

পপুলার২৪নিউজ ডট কম-এর সম্পাদক মো: মাসুদ মিয়ার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন। এই মিলনমেলায় যোগ দিয়ে তিনি বলেন, ”দীর্ঘ এক দশক ধরে এ প্রতিষ্ঠানটি সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি, আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, পপুলার২৪নিউজ ডট কম দীর্ঘ এই পথচলায় গণমানুষের বিশ্বাসযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি, আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রাখবে। তিনি পপুলার২৪নিউজের সততা ও নিষ্ঠার ব্যাপক প্রশংসা করেন এবং সব সময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স উপ ব্যবস্থাপনা পরিচালক ও পপুলার২৪নিউজের উপদেষ্টা সম্পাদক আলমগীর ফিরোজ বলেন, পপুলার২৪নিউজ গত একটি দশক অত্যান্ত গৌরবের সঙ্গে অতিবাহিত করছে। অসীম সাহসিকতা ও নিরপেক্ষতার সঙ্গে সংবাদ পরিবেশন করে তাদের অনন্য অবদান রেখে যাচ্ছে।

ফিরোজ আরও বলেন, পপুলার২৪নিউজ এখন গনমানুষের আনলাইন পোটল ”দীর্ঘ এক দশক ধরে সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি, আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পপুলার টোয়েন্টিফোর নিউজের নির্বাহী সম্পাদক আতিক রহমান, আমাদের নতুন সময়ের রিপোর্টার মো: আখতারুজ্জামান, সময়ের আলোর রিপোর্টার কাজী ফয়সাল, অনুপ হাওলাদারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিকস মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন রুপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ইকবাল হোসেন, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার জহিরুল ইসলাম, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি, গ্লোব ফার্মাসিটিক্যাল এরিয়া ম্যানেজার কুদ্দুস মিয়া, নিউজ এডিটর ফিরোজ মিয়া, পপুলার২৪নিউজ এর র্মাকেটিং ম্যানেজার হাবিবুর রহমান। এছাড়া রোকপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অনুপ হাওলাদার ও তামিম চৌধুরী।

এছাড়াও পপুলার২৪নিউকে শুভেচ্ছায় সিক্ত করেছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান। শুভেচ্ছা জানিয়েছে সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইসলামী ব্যাংক বাংলাদেশের পক্ষ থেকেও।

নিউজ পোর্টালের সাথে যুক্ত সংশ্লিষ্ট সকলকে পোর্টালটি দেশের শীর্ষস্থানে নিয়ে যেতে আরও পরিশ্রম ও সততার সাথে কাজ করার পরামর্শ দেন। তারা বলেন, অনলাইন নিউজ পোর্টালটি ইতোমধ্যে তার স্লোগানের সম্মান ধরে রাখতে সক্ষম হয়েছে। সবার আগে সত্য ও সাহসী নিউজের মাধ্যমে অনলাইনটির পরিচিতি বিশ্বব্যাপী আরও বিস্তার লাভ করবে বলে আমরা বিশ্বাস করি।

কেননা ইন্টারনেট ব্যবহার মানুষের কাছে সহজলভ্য হওয়াতে অনলাইন পত্রিকার দিকেই মানুষের আগ্রহ বেড়েই চলছে। পাঠকপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টালটি আরও সামনের দিকে এগিয়ে নিতে সবসময় পাশে থাকারও আশ্বাস দেন তারা।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত ৩
পরবর্তী নিবন্ধশুভ জন্মাষ্টমী আজ