স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ধর্ষণের পর হত্যা চেষ্টা

পপুলার২৪নিউজ ডেস্ক:
রাজধানীর মোহাম্মদপুরের হোটেল থেকে উদ্ধার তরুণী এখনও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অচেতন অবস্থায় রয়েছে। জ্ঞান না ফেরায় তার পরিচয়ও নিশ্চিত করা যাচ্ছে না। পুলিশের ধারণা, স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রুমে নিয়ে ধর্ষণের পর গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা চেষ্টা করা হয়েছে। মৃত্যু নিশ্চিত ভেবে পালিয়ে যায় ওই যুবক। রোববার বিকালে তরুণীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে স্থানান্তর করা হয়েছে। হোটেল ম্যানেজারকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে গিয়ে দেখা গেছে ফ্লোরে রাখা হয়েছে তরুণীকে। একজন নার্স জানিয়েছেন, তার মাথায়, গলায় এবং গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। ওই ওয়ার্ডে অন্য রোগীর স্বজনরা জানান, তরুণী অচেতন অবস্থায় মাঝেই মাঝেই ব্যথায় গোঙ্গাচ্ছে। দুই চোখ বেয়ে পানিও গড়িয়ে পড়ছে।

মোহাম্মদপুর থানার এসআই আজিজুল হক জানান, শনিবার রাত ৮টার আশরাফ (২৫) পরিচয়ে এক যুবক তরুণীকে নিয়ে মোহাম্মদপুরে তাজিন হোটেলের ১০৭ নম্বর কক্ষে উঠে। হোটেল রেজিস্ট্রারে তাদের স্বামী-স্ত্রী পরিচয় উল্লেখ রয়েছে। তরুণীর নাম লেখানো হয়েছে মিথিলা (২২)। বলা হয়েছে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া থেকে তারা ঢাকায় এসেছেন। রাত ১০টার দিকে যুবক হোটেল থেকে বেরিয়ে যায়। এর কিছুক্ষণ পর কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ আর ভেতরে গোঙ্গানির শব্দ ভেসে আসতে থাকায় হোটেল কর্তৃপক্ষ মোহাম্মদপুর থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তালা ভেঙে রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, ঘটনার রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছি। হোটেল ম্যানেজারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। স্বামী পরিচয়দানকারী যুবককে শনাক্তে চেষ্টা চলছে। তবে তরুণীর জ্ঞান না ফেরা পর্যন্ত এগোনো যাচ্ছে না।

পূর্ববর্তী নিবন্ধতিস্তার পানি বিপদসীমার ৩২ সেন্টিমটার উপরে প্রবাহিত
পরবর্তী নিবন্ধআজ থেকে ৩৮তম বিসিএসের আবেদন শুরু