সালমান খানের বাড়িতে মহারাষ্ট্র সরকারের নিরাপত্তা ব্যবস্থা

বিনোদন ডেস্ক :
১৪ এপ্রিল ভোরে বলিউড ভাইজান সালমান খানের বাড়ির সামনে গুলি চালিয়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতকারী। এমন ঘটনায় খান পরিবার ভীষণ চিন্তিত। সেই সঙ্গে বলিউডের অন্য তারকারাও উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার দুজনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। এরপর সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ যান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। অভিনেতার বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, পুরো ঘটনায় মুম্বাই পুলিশ কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।

এর পাশপাশি সালমানসহ তার পুরো পরিবারকে সম্পূর্ণ নিরাপত্তা দেওয়ার কথা জানান মুখ্যমন্ত্রী। ঘটনার পর দুদিন কাটতে মুখ খুললেন অভিনেতার বাবা। সেলিম খান বলেন, ‘যারা বলছেন মেরে ফেললে বুঝতে পারবে কত ধানে কত চাল, তারা আসলে অশিক্ষিত।’

হরিণ শিকারে ১৯৯৮ সালে কৃষ্ণসার সালমান খানের নাম জড়িয়েছিল। এর ‘প্রতিশোধ নিতে’সালমানকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে হত্যার তালিকায় রেখেছেন, তাদের মধ্যে শুরুতেই সালমানের নাম রয়েছে।

১৪ এপ্রিলের ঘটনার মধ্যে দিয়ে নাকি শেষবারের জন্য সালমানকে সাবধান করা হয়েছে। এমনই হুমকি দিয়ে ঘটনার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। তবে এরপরেও নিজের দৈনন্দিন রুটিন বদল করেননি সালমান। শুটিংয়ে বের হচ্ছেন ভাইজান। বাড়ির পরিবেশও রয়েছে স্বাভাবাবিক। মা সালমা খান ও বাবা সেলিম খান আপাতত সালমানের কাছে রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধস্টুয়ার্ট ল’কে হেডকোচ করলো যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধঢাকায় চীনা ভিসা সেন্টার উদ্বোধন