সপরিবারে আসছেন কিং খান; কলকাতার প্লে-অফের লড়াই আজ

পপুলা্র২৪নিউজ ডেস্ক:

দলকে উৎসাহ দিতে এবং ইডেন মাতাতে কলকাতা আসছেন বলিউড কিং শাহরুখ খান। শনিবার সন্ধ্যা থেকেই সাউন্ড সিস্টেমে গমগম করবে ‘ছাঁইয়া ছাঁইয়া’ কিংবা ‘ম্যায় হুঁ ডন। ‘ কখনও আবার বেজে উঠবে ‘সুরজ হুয়া মধ্যম’।  গান বাজবে বলিউড বাদশা ও তার নাইটদের মেজাজ বুঝে। কলকাতার নাইটদের আজ প্লে-অফে ওঠার শেষ লড়াই।  অন্তত নাইট শিবিরে যে অঙ্ক রয়েছে, তাতে তাদের প্লে-অফের রাস্তা থেকে ছিটকে যাওয়া কঠিন। নেট রানরেট ভাল থাকার জন্যই গৌতম গম্ভীরের দল অনেকটা এগিয়ে। সেই কারণে ইডেনে এসে কিং খানের মন খারাপ করে ফেরার সম্ভাবনা ক্ষীণ।

নাইটদের আসল লড়াইটা এখন প্রথম দুইয়ের মধ্যে থেকে প্লে-অফে যাওয়া নিয়ে। শনিবারের ম্যাচটি জিতলেই কেবল তা সম্ভব। চোট পাওয়া নেথান কোল্টার নাইল শনিবার খেলতে পারবেন কি না বা ক্রিস লিনের সঙ্গে ওপেনার হিসেবে গম্ভীরই ফিরবেন কি না তা জানার আগ্রহ সাধারণ মানুষের যতটা; তার চেয়ে অধিক আগ্রহ শাহরুখের সঙ্গে বলিউডের আর কোন তারকা আসছেন তা জানার। প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বসুদেরও কি সঙ্গে নিয়ে আসছেন বলিউড বাদশা?

তবে জানা গেছে, স্ত্রী গৌরী এবং সন্তানদের নিয়ে আসছেন শাহরুখ। অভিনেত্রী জুহি চাওলাও আসবেন। কিন্তু কাদের জন্য গলা ফাটাবেন তারা? লড়াইটা যে তাদের শহর বনাম তাদের দলের। অনেক ভেবে জুহি চাওলা বললেন, “জানি না কাকে সাপোর্ট করব। মুম্বাইতে থাকি। কিন্তু কলকাতার দলের সদস্য আমরা। কাল তো আমরা জিতলে প্রথম দুইয়ে চলে যেতে পারি। ”

পাশাপাশি শাহরুখের সঙ্গে তো মুম্বাইয়ের অন্য ইতিহাস। ওয়াংখেড়ের মাঠে ঢুকে বিতর্কে জড়ানোর পরে তাকে নির্বাসিতই করে দিয়েছিল মুম্বাই ক্রিকেট সংস্থা। সেই নির্বাসন উঠে যাওয়ার পরেও ওয়াংখেড়েতে যাননি কিং খান। শনিবার তার সামনে মুম্বাইকে যদি হারাতে পারে কেকেআর, ইডেনে হয়তো দেখা যাবে সেই বিখ্যাত শাহরুখ-সমারসল্ট।

পূর্ববর্তী নিবন্ধগোদাগাড়ীতে পাঁচ জঙ্গির মরদেহ কোয়ান্টামকে হস্তান্তর
পরবর্তী নিবন্ধএপ্রিলের সেরা ফুটবলার মেসি