গোদাগাড়ীতে পাঁচ জঙ্গির মরদেহ কোয়ান্টামকে হস্তান্তর

জেলা প্রতিনিধি,পপুলা্র২৪নিউজ:
রাজশাহীর গোদাগাড়ীতে বেনীপুর গ্রামের জঙ্গি আস্তানায় নিহত পাঁচ জঙ্গির মরদেহ কোয়ান্টাম ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার দুপুর পৌনে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মরদেহগুলো দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করা হয়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ওসি হিফজুর আলম মুন্সি জানান, নিহতদের পরিবারের কাছে মরদেহগুলো নেয়ার জন্য পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিল।

কিন্তু দেশবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় সাজ্জাদের মা মারজান বেওয়া ছেলে, ছেলের স্ত্রী ও নাতি-নাতনিদের মরদেহ নিতে অস্বীকৃতি জানান।

এ কারণে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে মরদেহগুলো দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করা হয়। তারাই নগরীর হেতেমখাঁ গোরস্থানে দাফন করবেন।

কোয়ান্টাম ফাউন্ডেশনের রাজশাহী কার্যালয়ের সমন্বয়ক এনায়েত কবির মিলন বলেন, মরদেহগুলো তারা বুঝে পেয়েছেন। এখন তাদের ব্যবস্থাপনাতেই নিহত পাঁচ জঙ্গির মরদেহ দাফন করা হবে।

এদিকে এক প্রশ্নের জবাবে ওসি হিফজুর আলম মুন্সি বলেন, নিহত সাজ্জাদের মেয়ে সুমাইয়া খাতুনকে পুলিশ হেফাজতে এখনও বিভন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদ শেষ হলে এ ব্যাপারে মামলা করা হবে। মামলার পর তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হবে।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ–ইংল্যান্ড ম্যাচের টিকিট বিক্রি শেষ
পরবর্তী নিবন্ধসপরিবারে আসছেন কিং খান; কলকাতার প্লে-অফের লড়াই আজ