এপ্রিলের সেরা ফুটবলার মেসি

পপুলা্র২৪নিউজ ডেস্ক:

বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির মুকুটে আরও একটি পালক যুক্ত হলো। চলতি লা লিগায় এপ্রিল মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কারে ভূষিত হয়েছেন দারুণ ছন্দে থাকা ফুটবল জাদুকর। গত মাসে বার্সেলোনার হয়ে লিগে ৬টি ও চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুসের বিপক্ষে ২টি ম্যাচ খেলেন মেসি। লিগে এই ৬ ম্যাচে মোট ৮ গোল করেন তিনি। এই পারফর্মেন্সের পুরস্কার পেলেন হাতেনাতে।

এবারের লিগে এ পর্যন্ত ৩৫ গোল করেছেন মেসি। পিচিচি ট্রফির দৌড়ে ২৭ গোল নিয়ে দ্বিতীয় স্থানে আছেন তারই সতীর্থ উরুগুয়ের তারকা লুইস সুয়ারেস। আর এপ্রিলে মেসির প্রতিদ্বন্দ্বী দলগুলো ছিল সেভিয়া, মালাগা, রিয়াল সোসিয়েদাদ, রিয়াল মাদ্রিদ, ওসাসুনা ও এস্পানিওল। সবকটি ম্যাচেই বার্সেলোনা জয় নিয়ে মাঠ ছেড়েছে। রিয়াল মাদ্রিদের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেছেন মেসি। জোড়া গোল করে বনে যান এল ক্ল্যাসিকো জয়ের নায়ক।

রবিবার লা লিগায় লাস পালমাসের মাঠে খেলতে নামবে বার্সেলোনা। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি। ৩৬ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে আছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদের পয়েন্ট সমান। তবে দ্বিতীয় স্থানেই থাকতে হচ্ছে জিনেদিন জিদানের শিষ্যদের।

পূর্ববর্তী নিবন্ধসপরিবারে আসছেন কিং খান; কলকাতার প্লে-অফের লড়াই আজ
পরবর্তী নিবন্ধএবার সুইফটকে নিয়ে স্টাইলসের গান?