সওজ’র নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহারের নির্দেশ সেতুমন্ত্রীর

পপুলার২৪নিউজ ডেস্ক :
সিরাজগঞ্জের মহাসড়কের বেহাল অবস্থা, অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সিরাজগঞ্জ সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবেহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিরাজগঞ্জের মহাসড়কে খানাখন্দ সংস্কারের কাজে গাফিলতি, ছয় কোটি টাকার সরকারি বরাদ্দ তছরুপের অভিযোগে তাকে প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়।

বুধবার বিকাল ৩টার দিকে ওবায়দুল কাদের সিরাজগঞ্জ মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকা পরিদর্শনকালে হাটিকমরুল গোলচত্বরে সড়কের সংস্কার কাজের ধীরগতি ও অনিয়ম দেখে তাৎক্ষনিক এ নির্দেশ দেন।

একই সঙ্গে রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রওশন আলী ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী হাবিবুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেয়ার নির্দেশ দেন। পাশাপাশি সওজ কর্মকর্তা ও কমর্চারীদের সতর্ক করেন এবং ১০ দিনের মধ্যে সিরাজগঞ্জের সকল মহাসড়কের খানাখন্দ সংস্কারের নির্দেশ দেন।

এসময় সিরাজগঞ্জ সদর (কামারখন্দ ও সিরাজগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, শাহজাদপুরের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে ১৮৪ বস্তা সরকারি চাল উদ্ধার
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় অর্থমন্ত্রীর উপর ক্ষোভ ঝাড়লেন সাংবাদিক নেতৃবৃন্দ