যশোরে পিকনিকের বাস খাদে পড়ে আহত ৩০

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:
যশোর সদর উপজেলায় পিকনিকের বাস খাদে পড়ে ৩০ জন শিক্ষার্থী ও অভিভাবক আহত হয়েছেন।

শুক্রবার দুপুর ১২টার দিকে যশোর-নড়াইল সড়কের বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পার্বতীপুর কলকাকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা একটি বাস ভাড়া নিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার ‘নিরিবিলি পিকনিক স্পটে’ যাচ্ছিলেন।

আহতদের মধ্যে দুই শিক্ষক, দুই অভিভাবক ও ৯ শিক্ষার্থীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে প্রধান শিক্ষকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পার্বতীপুর কলকাকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মাহমুদা আক্তার জানান, স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে একটি বাস শুক্রবার সকালে ‘নিরিবিলি পিকনিক স্পটে’র উদ্দেশে যাত্রা করে। দুপুর ১২টার দিকে বাসটি (টাঙ্গাইল জ-০৪-০০৭০) যশোর-নড়াইল সড়কের বাউলিয়া হামকুড়া ব্রিজের কাছে পৌঁছায়।

তিনি জানান, এ সময় বাসটির এক্সেল ভেঙে পাশের একটি গাছে আঘাত করে খাদে পড়ে যায়। এতে ৩০ জন শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক আহত হন।

ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধ‘বিবস্ত্র করে ভিডিও ধারণ’ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা
পরবর্তী নিবন্ধওসমানীনগরে আ’লীগ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল