ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল ঘোষণা, আছেন শামার

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সহ-আয়োজক ওয়েস্ট ইন্ডিজ আজ শুক্রবার তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। ১৫ সদস্যের দলে চমক হিসেবে আছেন টেস্ট অভিষেকে দুর্দান্ত বোলিং করা শামার যোসেফ। অভিষেকের অপেক্ষায় আছেন তিনি। প্রার্থিতভাবে আছেন অভিজ্ঞ অলরাউন্ডার আন্দ্রে রাসেল। চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ভালো খেলা শিমরন হেটমায়ারও সুযোগ পেয়েছেন দলে।

টপ অর্ডারে আছেন জনসন চার্লস, ব্রেন্ডন কিং ও শেই হোপ। আছেন বিগ হিটার নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, পাওয়েল, জ্যাসন হোল্ডার, শেরফানে রাদারফোর্ড ও রোমারিও শেফার্ডরা। পেস আক্রমণে নেতৃত্ব দিবেন আলজারি যোসেফ। তার সঙ্গে থাকবেন শামার। আর স্পিনে হাত ঘোরাবেন আকিয়াল হোসাইন ও গুদাকেশ মোতি। বাদ পড়েছেন কাইল মেয়ার্স ও ওশানে থমাস।

ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দিবেন রোভম্যান পাওয়েল।

বিশ্বকাপে উইন্ডিজ রয়েছে ‘সি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ পাপুয়া নিউগিনি, উগান্ডা, নিউ জিল্যান্ড ও আফগানিস্তান। প্রোভিডেন্সে ২ জুন পাপুয়া নিউগিনির বিপক্ষের ম্যাচ দিয়ে তাদের বিশ্বকাপ মিশন শুরু হবে। এরপর ৯ জুন উগান্ডা, ১৩ জুন নিউ জিল্যান্ড ও ১৮ জুন তারা খেলবে আফগানিস্তানের বিপক্ষে।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড:
রোভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ, জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, জ্যাসন হোল্ডার, শেই হোপ, আকিয়াল হোসেইন, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড ও রোমারিও শেফার্ড।

পূর্ববর্তী নিবন্ধ‘ইনশাআল্লাহ, আমরা ভালোভাবেই কামব্যাক করবো’ : সিকান্দার রাজা
পরবর্তী নিবন্ধগরমে যে কারণে বাড়ে হার্ট অ্যাটাকের ঝুঁকি?