ব্যারিস্টার জাকির আহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে মেধা বৃত্তি প্রধান

পপুলার২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক:

প্রতিবছরের ন্যায় এবারো ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে পিএসসি, জেএসসি ও জেডিসি মেধা বৃত্তি ২০১৭ প্রদান করা হয়েছে।
গতকাল শনিবার ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ মাঠে এ বৃত্তি প্রদান করা হয়। বাংলাদেশ সুপ্রিমর্কোটের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি এম ফারুক প্রধান অতিথি হিসেবে ২৫২ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ, সনদ ও ক্রেস্ট তুলে দেন। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ব্রাহ্মণবাড়ীয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, ভাষা সৈনিক রেজাউল করিম,নবীনগরের উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম,সাবেক ডিআইজি ফরহাদ হোসেন, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী, নরসিংদীর যুগ্ম জেলা ও দায়রা জজ সাইফুর রহমান সিদ্দিক, যুক্তরাজ্য আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি ব্যারিস্টার মহি উদ্দিন আহমেদ,এডিশনাল এসপি চিত্ত রঞ্জী পাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আতা উল্লাহ খান,স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহাম্মদ সরকার প্রমূখ।
অনুষ্ঠানে কয়েক হাজার শিক্ষার্থি,শিক্ষক ও অভিভাবকের উপস্থিতিতে শিক্ষার এক মিলন মেলায় পরিনত হয়। বক্তারা বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদের এমন সেবা মূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। ব্যারিস্টার জাকির আহাম্মদ সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, গত ২০১২ সাল থেকে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবছর মেধা বৃত্তি প্রদান করা হয়। এরই ধারাবাহিতায় এবছর বৃত্তি পরীক্ষায় ১৬৫৪ জন শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে থেকে বিভিন্ন শ্রেনীতে মেধা তালিতায় শীর্ষ ২৫২ বৃত্তি প্রদান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধজাতির জনকের মাজারে দুই ডিআইজি
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২