বিতর্কিত ক্যাচ নিয়ে মুশফিকের অন্যরকম প্রতিবাদ

স্পোর্টস ডেস্ক : মুশফিকুর রহিমের ক্যাচ লুফে নিয়ে উচ্ছ্বাসে ভাসছিলেন আবু হায়দার রনি। বিষন্ন মনে মুশফিকও তখন ফিরছিলেন ড্রেসিংরুমে। তখনই, ড্রেসিংরুম থেকে থামার আভাস। প্রাইম ব্যাংকের ক্রিকেটাররা মোবাইল ফোনে রিপ্লে দেখে জানান, রনি ক্যাচ নিলেও তার পা স্পর্শ করেছে সীমানার দড়ি। ঘটনাটি নিয়ে উত্তেজিত হয়ে ওঠেন প্রাইম ব্যাংকের ক্রিকেটাররা।

মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে এই উত্তাপের পর খেলা বন্ধ থাকে ১২ মিনিট। তাতেও মেলেনি সমাধান। কারণ, এসব ম্যাচে নেই তৃতীয় আম্পায়ার। ফলে, আম্পায়ারদের সিদ্ধান্তেই মাঠ ছাড়তে হলো মুশফিককে। এই ঘটনার পর ম্যাচটিতে গতকাল আর জিততে পারেনি প্রাইম ব্যাংক। মোহামেডানের কাছে হার নিয়েই মাঠ ছাড়তে হয় মুশফিকদের।

তবে, মুশফিকের ক্যাচ আউটটি নিয়ে বিতর্ক ছড়ায় চারদিকে। ইউটিউবের রিপ্লাই ভিডিওটি দেখে ভক্তরাও প্রশ্ন তোলেন। ঘটনাটির অন্যরকম প্রতিবাদ করেছেন মুশফিক নিজেও।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে আবু হায়দারের নেওয়া ওই ক্যাচের একটি স্ক্রিনশট পোস্ট করেন মুশফিক। তাতে লাল বৃত্ত দিয়ে আবু হায়দারের পায়ের কাছে চিহ্নিত করেন। সঙ্গে লেখেন, ‘মাশা আল্লাহ।’

এর সঙ্গে ‘স্যালুট’ দেওয়ার তিনটি ইমোজিও জুড়ে অভিজ্ঞ এই ক্রিকেটার। মুশির ওই পোস্টের মন্তব্যের ঘরে অনেকেই সমালোচনার ঝড় তুলেছেন। সেই সঙ্গে প্রাইম ব্যাংকের পেসার রুবেল হোসেনও লিখেছেন, ‘খুবই দুঃখজনক ভাই।’

পূর্ববর্তী নিবন্ধমুক্তির আগেই ১০০০ কোটির ব্যবসা করে রেকর্ড করলো ‘পুষ্পা: দ্য রাইজ’!
পরবর্তী নিবন্ধথাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই