নীলসাগর এক্সপ্রেস ট্রেন থেকে গাঁজা ও হেরোইনসহ আটক ১

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
ঢাকা থেকে চিলাহাটি অভিমুখী ৭৬৫ নম্বর আপ আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেন থেকে ৯ পুরিয়া গাঁজা ও দুই পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় নীলফামারী রেলওয়ে স্টেশনের দক্ষিণে আউটার হোম সিগন্যাল এলাকায় চলন্ত ট্রেনে দাঁড়িয়ে থাকা শাহে আলম ওরফে মনু (২২) নামের এক যুবককে এসব গাঁজা ও হেরোইনসহ আটক করে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।

জিআরপি সূত্রে জানা গেছে, গতকাল বুধবার আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে চিলাহাটি অভিমুখে যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে ট্রেনটি নীলফামারী রেলওয়ে স্টেশনের আউটার সিগন্যালের কাছে পৌঁছায়। ওইদিন সৈয়দপুর থানা পুলিশের একটি বিশেষ দল ট্রেনটিতে অভিযান পরিচালনা করছিল। ট্রেনটির ‘ঞ’ নম্বর বগির ৭৩৪২ নম্বর কোচের সি ২৪ নম্বর আসনের পাশে দাঁড়িয়ে ছিলেন শাহে আলম ওরফে মনু। এ সময় জিআরপির বিশেষ দলের সদস্যরা ওই যুবকের প্যান্টের পকেট তল্লাশি করে ৯ পুরিয়া গাঁজা ও দুই পুরিয়া হেরোইন উদ্ধার করেন। এ সময় গাঁজা ও হেরোইন রাখার অভিযোগে মনুকে আটক করা হয়। আটক মনু সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার মৃত. কাইয়ুমের ছেলে।

সৈয়দপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জিআরপি থানায় একটি মামলা হয়েছে। আটক শাহ আলম ওরফে মনুকে আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপুঁজিবাজারে ক্ষতিগ্রস্ত বিনিয়োগকারীদের তহবিলের মেয়াদ আরও ২ বছর বেড়েছে
পরবর্তী নিবন্ধচলে গেলেন প্লেবয় সাময়িকী প্রতিষ্ঠাতা হফ হেফনার