ঝড় তুলে আবারও সেঞ্চুরি গেইলের

পপুলার২৪নিউজ ডেস্ক:

শুরুতেই সাকিব আল হাসানের কাছে ফিরতি ক্যাচ দিয়ে ফিরলেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান জনসন চার্লস। এই ধাক্কা সামলাতে গিয়ে কিছুটা খোলসে ঢুকে পড়ে ঢাকা। তবে ক্রিস গেইল আর ব্রেন্ডন ম্যাককালাম একটু অপেক্ষার পর চালিয়ে খেলতে শুরু করেন।

আগের ম্যাচে জ্বলে উঠতে না পারা গেইল ফাইনালের মঞ্চে ঠিকই স্বরুপে ফিরেছেন। ৩৩ বলে হাফসেঞ্চুরি আর ৫৭ বলে সেঞ্চুরি পূর্ণ করেন ক্যারিবিয় এই ব্যাটিং দানব। এটি বিপিএলে গেইলের পঞ্চম সেঞ্চুরি। সব মিলিয়ে বিপিএলের ১২তম সেঞ্চুরি এটি আর এবারের আসরের তৃতীয় সেঞ্চুরি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ১৬.১ ওভারে ওভারে ১ উইকেট হারিয়ে ১৪১ রান রান। চার্লস ৩ রানে আউট হওয়ার পর দ্বিতীয় উইকেটে ম্যাককালাম-গেইল ১৩৫ রানে অবিচ্ছিন্ন আছেন।

রংপুর রাইডার্স উইনিং কম্বিনেশন ভাঙেনি। ঢাকা ডায়নামাইটস একটি পরিবর্তন এনেছে। বিপিএল ফাইনালের মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে তারা।

ঢাকা ডাইনামাইটসের আগের ম্যাচেও ছিলেন না মোহাম্মদ আমির। পাকিস্তানী এই পেসার খেলছেন না ফাইনালেও। মোহাম্মদ সাদ্দামের বদলে পেস আক্রমণে খালিদ আহমেদকে নিয়েছে ঢাকা।

প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে সবার আগে ফাইনালে নাম লিখিয়েছে ঢাকা ডায়মাইটস। পয়েন্ট তালিকার সেরা দুইয়ে থাকতে না পারায় রংপুর রাইডার্সকে অবশ্য দুটি বাধা পেরিয়ে ফাইনালে আসতে হয়েছে। প্রথম এলিমিনেটরে তারা হারায় খুলনা টাইটান্সকে। আর দ্বিতীয় এলিমিনেটরে বিদায় করে দেয় তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

পূর্ববর্তী নিবন্ধকালিয়াকৈরে প্রসাধনী কারখানায় আগুনে দগ্ধ ১১
পরবর্তী নিবন্ধগেইলের ঝড়ো সেঞ্চুরিতে রংপুরের সংগ্রহ ২০৬