জাতীয় চলচ্চিত্র পুরস্কার ভক্তদের উৎসর্গ করলেন শাকিব খান  

ঢালিউডের সুপারস্টার শাকিব খান এমন একটা সময়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন যখন তাকে নিয়ে বিভিন্ন মহলে চলছে আলোচনার ঝড়। ব্যক্তিগত জীবনে স্ত্রী সুপারস্টার নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ভুল বোঝাবুঝি এবং চলচ্চিত্র পরিচালকদের সঙ্গে বিতর্কে জড়ানোর ঘটনা ঘটেছে। এরপর এফডিসিতে নির্বাচনের রাতে তার ওপর হামলার ঘটনাও ঘটেছে।  এই পুরোটা সময় ভক্তরা পাশে ছিলেন শাকিবের। তাই ২০১৫ সালের ঘোষিত জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা নায়ক হিসেবে নির্বাচিত শাকিব খান তার পুরস্কারটি ভক্তদের উৎসর্গ করেছেন।

এই পুরস্কার পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় উচ্ছসিত শাকিব খান ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, “ভক্তরাই আমার কাজের অনুপ্রেরণা। তাদের ভালোবাসা ও দোয়ায় আমি এখনো কাজ করে যাচ্ছি। এত ঝড়ঝাপটার পরও তারা আমার সঙ্গে ছিলেন এবং আছেন। আমি যেখানেই থাকি না কেন ভক্তদের ভালোবাসা আমার সঙ্গে থাকে।  তাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার আমার ভক্তদের উৎসর্গ করছি। ”

দেশের তুমুল জনপ্রিয় এবং অসংখ্য ব্যবসাসফল ছবি উপহার দেওয়া এই নায়ক আরও বলেন, “আমার যখন খারাপ সময় ছিল, তখন ভক্তরাই আমার পক্ষে বিভিন্ন বক্তব্য দিয়েছেন। তারা আমার জন্য আন্দোলন করছেন। অথচ তাদের কাউকে আমি চিনি না কিংবা জানিও না। শুধু আমার অভিনয় দেখেই তারা আমাকে ভালোবেসেছেন। সিনেমা দেখেই তারা আমার পাশে থেকে সমর্থন জুগিয়ে যাচ্ছেন। আমাকে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে রাস্তায় নামছেন। আমার এই পুরস্কার আসলে তাদেরই প্রাপ্য। ”

পূর্ববর্তী নিবন্ধদ্বিতীয় মেয়াদে ইরানের প্রেসিডেন্ট রুহানি
পরবর্তী নিবন্ধনরসিংদীরতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব