জঙ্গি সন্দেহে আটক প্রেমিক যুগল মুক্ত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
কুমিল্লার বরুড়া পৌরসভার অফিস পাড়ার একটি বাসা থেকে জঙ্গি সন্দেহে আটক দুজন প্রেমিক যুগল বলে জানিয়েছে পুলিশ।

বুধবার এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ এই দুজনকে আটক এবং পরে তাদের বাবা-মায়ের হাতে তুলে দেয়ার বিষয়টি জানায়।

জানা গেছে, সপ্তাহ দুয়েক আগে এই দুই তরুণ ও তরুণী পৌরসভার অফিস পাড়ার হারুনুর রশিদের অনন্যা ভিলা নামে বাড়িতে একটি ইউনিট ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। এরপর থেকে তারা ঘর থেকে বের হচ্ছিল না।

এনিয়ে প্রতিবেশীদের সন্দেহ হলে পুলিশকে তারা জঙ্গি আতংকের কথা জানায়। খবর পেয়ে ১৯ মার্চ শামিম হোসেন (২২) ও জেসমিন আক্তারকে (২৮) আটক করে পুলিশ।

দুজনকে দুদিন ধরে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাবাদ করে জানা গেছে, জেসমিন উপজেলার তলাগ্রাম গ্রামের মৃত. ক্বারী আবদুল জব্বারের মেয়ে। তিনি দুই সন্তানের জননী। তার স্বামীর বাড়ি উপজেলার শরাফতি গ্রামে।

আর শামিম হোসেন দিনাজপুর জেলার বরল উপজেলার গগনপুর গ্রামের মৃত. ছমির হোসেনের ছেলে। তিনি বরুড়ার একটি বেসরকারি মাদ্রাসার ছাত্র।

শামিম জানায়, কিছুদিন আগে মোবাইল ফোনের মাধ্যমে তাদের মধ্যে কথা হয়। একপর্যায়ে দুজনে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান। এরই ধারাবাহিকতায় তারা অফিস পাড়ার ওই বাড়িতে ইউনিট ভাড়া করে আত্মগোপনে থাকেন। আশপাশের লোকজন পরিচিত হওয়ায় তারা ঘর থেকে বের হননি।

তারা দুজনই দাবি করেন, ইসলামী শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়েছে, তবে কোনো কাবিন নেই।

মঙ্গলবার রাতে পুলিশ স্থানীয় সাংবাদিক, মাদ্রাসার শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে উভয় পরিবারের হাতে ওই দুজনকে তুলে দেয়।

পূর্ববর্তী নিবন্ধক্ষমতা দখলকারীরা শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দেয়:প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধআ.লীগ প্রার্থী গোলাম মোস্তফা জয়ী