ছাড়পত্রের অপেক্ষায় মেহজাবিন

পপুলার২৪নিউজ ডেস্ক:
আসন্ন ঈদ উপলক্ষে ডজনখানেক নাটকে অভিনয় শেষ করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ছাড়পত্র’ নামে একটি টেলিফিল্ম।

সম্প্রতি এ টেলিফিল্মের শুটিং শেষ করেছেন তিনি। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব।

সম্পর্কের দ্বন্দ্ব সংঘাত ও সামাজিক নানা বিষয় উপজীব্য করে এগিয়েছে ছাড়পত্রের গল্প।

এতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘বেশ টাচি একটা গল্পের নাম ছাড়পত্র। দর্শকদের ইমোশনাল করার সব রসদই এতে রয়েছে। বেশ কিছু বিষয়ে দর্শকদের ভাবনারও কারণ হবে। আশা করি, গল্পের কারণেই নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

আসছে ঈদে টেলিছবিটি এটিএন বাংলায় প্রচার হবে। এ টেলিছবি ছাড়াও ঈদের জন্য মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’ ও ‘বড় ছেলে’ নামে দুটি টেলিফিল্মে অভিনয় করেছেন মেহজাবিন।

এ দুটিতেও তার বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। এ ছাড়া তিনি শেষ করেছেন ইমনের বিপরীতে বিশালের পরিচালনায় একটি নাটক। তানিয়া আহমেদের পরিচালনায় তৌসিফ ও সিয়ামের বিপরীতে আরও একটি নাটকে তাকে দেখা যাবে।

ঈদের কাজ প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘ঈদের যে কটি কাজ করেছি সবগুলো নাটক বা টেলিফিল্মই দারুণ। গল্প ভালো হলে কাজ করতে যেমন ভালো লাগে, তেমনি কাজের প্রতি উৎসাহও বেড়ে যায় বলে আমি মনে করি।’

 

পূর্ববর্তী নিবন্ধভাগ্য খুলছে নাসিরের
পরবর্তী নিবন্ধফিরলেন অপু বিশ্বাস