গোপনে বিয়ে করেছেন তাপসী পান্নু!

বিনোদন ডেস্ক : সম্প্রতি উদয়পুরে দীর্ঘদিনের প্রেমিক মাথিয়াস বোয়ের সঙ্গে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু! ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে, শনিবার (২৩ মার্চ) তারা বিয়ে করেন। বুধবার থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে তাদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

তাদের বিয়ে উদয়পুরে হয়েছে এবং এটি একটি অত্যন্ত পারিবারিক বিয়ে ছিল বলে সংবাদ সূত্রগুলো জানাচ্ছে। ২০ মার্চ থেকে প্রি-ওয়েডিং উৎসব শুরু হয়। এ দম্পতি খুব নিশ্চিত ছিলেন যে তারা তাদের বিয়ের দিনে কোনো মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করতে চান না।

তাপসীর বিয়ের অনুষ্ঠানে বলিউডের খুব বেশি সেলিব্রিটি অংশ নেননি। তাপসীর ‘দোবারা’ ও ‘থাপ্পড়’র সিনেমার সহ-অভিনেতা পাওয়েল গুলাটি এ বিয়েতে অতিথিদের সঙ্গে যোগ দিয়েছিলেন। কনিকা ধিল্লন এবং তার স্বামী হিমাংশু শর্মাও এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন জানা যায়।

তাপসী পান্নু ল্যাকমে ফ্যাশন উইকের (এলএফডব্লিউ) চতুর্থ দিনে ডিজাইনার গৌরী এবং নৈনিকার জন্য শোস্টপার হয়ে ওঠেন যেখানে তিনি একটি অল-ব্ল্যাক ভেলভেট অফ-শোল্ডার মারমেইড গাউন পরেছিলেন। অভিনেত্রী বলেছিলেন যে তিনি আনুষ্ঠানিকভাবে ডিজাইনারদের জন্য শোস্টপার হতে পেরে খুশি। আমি খুশি যে আমি তাদের জন্য কাজ করতে পেরেছি কারণ আমি তাদের পোশাক অনেকবার পরেছি।

বলিউডে স্পষ্টভাষী হিসেবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনো বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনো বিষয়েই কোনো রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাকে।

কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন বিয়ে নিয়ে কোনো তাড়াহুড়া নেই তাদের। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা আগেই বিয়েটা সারতে চান তারা।

তাপসী অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান- বলিউডের অনেক মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে নিজের অভিনয়গুণেই চলচ্চিত্রে জায়গা করে নিয়েছেন। উদয়পুরে আমন্ত্রণ না থাকলেও মুম্বাইয়ে থাকছে রিসেপশন পার্টি। সেখানে তাপসীর ইন্ডাস্ট্রির বন্ধুরা উপস্থিত থাকবেন।

২০২৩ সালের শেষ দিকে মুক্তি পেয়েছে বলিউডের ইতিহাস সৃষ্টিকারী সিনেমা ‘ডানকি’। এতে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তাপসী। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে এ সিনেমা।

পূর্ববর্তী নিবন্ধ‘আমি শুধু ফুটবলটা খেলতে চাই’
পরবর্তী নিবন্ধস্বাধীনতা দিবসে গুগলের ডুডল