খালেদার জন্য নির্বাচন বসে থাকবে না: কাদের

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য দেশের সংবিধান ও নির্বাচন বসে থাকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, তামিলনাডুর মুখ্যমন্ত্রীত্বের খুব কাছাকাছি গিয়েও শশীকলাকে জেলে যেতে হয়েছে। তার জন্য ভারতের সরকার কিংবা নির্বাচন যেমন বসে থাকেনি তেমনি খালেদা জিয়ার জন্যও বাংলাদেশের নির্বাচন ও সংবিধান বসে থাকবে না।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রেডিসন হোটেলের সামনে এক অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

রাজধানীর বিমানবন্দর থেকে বনানী ওভারপাস পর্যন্ত রাস্তার সৌন্দর্যবর্ধন কর্মসূচি আধুনিকায়ন করতে ‘ভিনাইল ওয়ার্ড গ্রুপে’র দ্বিতীয় পর্বের কাজ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে বিএনপি নির্বাচন যাবে না মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে কাদের বলেন,খালেদা জিয়াকে গ্রেফতার কিংবা জেলে পাঠানোর কোন ভাবনা সরকারের নেই। আদালতে কউ দোষী সাব্যস্ত হলে তিনি কারাগারে যাবেন কিনা, তিনি মাফ পাবেন কিনা সেটা আদালত বলতে পারবে।

ওবায়দুল কাদের বলেন, সময় ও স্রোত যেমন কারো জন্য অপেক্ষা করে না তেমনি বাংলাদেশের সংবিধান ও নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না।

পূর্ববর্তী নিবন্ধট্রাকচাপায় এইচএসসির দুই পরীক্ষার্থীসহ নিহত ৩
পরবর্তী নিবন্ধস্বাধীনতা পুরস্কার : ১৫ বিশিষ্ট ব্যক্তি ও একটি প্রতিষ্ঠান মনোনীত