ট্রাকচাপায় এইচএসসির দুই পরীক্ষার্থীসহ নিহত ৩

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:
বগুড়ার শাহজাহানপুরে দুই এইচএসসি পরীক্ষার্থী ট্রাকচাপায় নিহত হয়েছেন। এদিকে রাঙ্গুনিয়ায় ট্রাকচাপায় এক ‍বৃদ্ধের মৃত্যু হয়েছে।
বগুড়া: বগুড়ার শাজাহানপুরের সাজাপুর এলাকায় উত্তরবঙ্গ মহাসড়কে বুধবার রাতে ট্রাকের সাথে সংঘর্ষে দুই মোটরবাইক আরোহী উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী নিহত হয়েছে।
নিহতরা হলেন শাজাহানপুর উপজেলার তালপুকুর গ্রামের মোতাহার হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) ও বৃ-কুষ্টিয়া গ্রামের মুঞ্জুর রহমানের ছেলে রকিবুল ইসলাম রকি (১৯)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুই বন্ধু হাসান ও রকি এবার স্থানীয় ডেমাজানী কমর উদ্দিন ইসলামীয়া ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরিক্ষার্থী ছিল। বুধবার রাতে দুই বন্ধু ও সহপাঠী একটি পালসার বাইকে বগুড়া শহর থেকে নিজ এলাকায় ফিরছিলেন। রাত সাড়ে ৮টার দিকে শাজাহানপুরের সাজাপুর এলাকায় টিএমএসএস পাম্পের সামনে পৌঁছে। ওই সময় পাম্পে তেল নেয়ার জন্য একটি ইটবাহী ট্রাক মহাসড়ক পার হচ্ছিল। এসময় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দু’জনই মহাসড়কে ছিঁটকে পড়ে এবং বাইকটি দুমড়ে মুচড়ে যায়।

গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মেহেদী হাসানকে মৃত ঘোষণা এবং রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথে বঙ্গবন্ধু সেতুর কাছে রকি মারা যায়। পুলিশ ট্রাক ও মোটরবাইক আটক করেছে।

ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির টিএসআই শাহ-আলম দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

রাঙ্গুনিয়া: চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলা সদরের ইছাখালী এলাকায় ট্রাক চাপায় এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা সদরের মুহাম্মদপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী সখিনা বেগম (৬৫)।  সকাল ৭টায় প্রতিদিনের মতো প্রাতঃভ্রমণে বের হয়। এসময় চন্দ্রঘোনা থেকে আসা শহরমুখী একটি দ্রুতগ্রামী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

পূর্ববর্তী নিবন্ধযার অপরাধ যতটুকু, শাস্তি ততটুকু: স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধখালেদার জন্য নির্বাচন বসে থাকবে না: কাদের