কিশোরীকে ধর্ষণ করে জরিমানা দিয়েও শেষ রক্ষা হলো না ধর্ষকের

পপুলার২৪নিউজ ডেস্ক :
বাগেরহাটের মোরেলগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আজ বিকেলে থানায় মামলাটি দায়ের হয়।
মামলার আসামি ধর্ষক জলিল শেখ মামলা থেকে রেহাই পেতে স্থানীয় ইউপি সদসস্যের মাধ্যমে ১৫ হাজার টাকা দিয়েছিল ধর্ষিতার পরিবারকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। শনিবার রাতে গাবতলা গ্রামের ১৩ বছর বয়সী কিশোরীকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী কাঠালতলা গ্রামের মনোহর শেখের ছেলে জলিল শেখ (২৮)।পরদিন রবিবার দিবাগত রাতে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করে ফেলেন ইউপি সদস্য মিলন। মিমাংসা বৈঠকে ধর্ষিতা ওই কিশোরীকে ক্ষতিপূরণ বাবদ নগদ ১৫ হাজার টাকা দেওয়া হয়। ওই সময় কিশোরীর মা, খালা, ধর্ষক জলিল ও তার পিতাসহ স্থানীয় বেশ কিছু লোকের স্বাক্ষর নেওয়া হয় মিমাংশা পত্রে। কিন্তু আজ বিষয়টি থানা পুলিশের গোচরে গেলে তারা ওই কিশোরী ও তার মাকে খুঁজে বের করে থানায় নিয়ে আসেন। বিকেলে কিশোরীর মা হালিমা বেগম বাদি হয়ে লিখিত অভিযোগ দিলে পুলিশ তা এজাহার হিসেবে গণ্য করে।

থানার ওসি(তদন্ত) তারক বিশ্বাস জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামি জালালকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মামলা বাদি হালিমা বেগম, এ প্রতিনিধিকে বলেন, ইউপি সদস্য মিলন এই ঘটনায় মামলা না করার জন্য চাপ সৃষ্টি করে এবং ক্ষতিপূরণ বাবদ নগদ ১৫ হাজার টাকা দিয়ে অলিখিত কাগজে স্বাক্ষর নিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরুবির ভিডিও বার্তা নিয়ে সালমান শাহ’র মায়ের ফেসবুক স্ট্যাটাস
পরবর্তী নিবন্ধসিনিয়র সহকারী জজ হিসেবে ১১২ জন সহকারী জজের পদোন্নতি