কাশিমপুর কারাগারে পৌঁছেছে দুটি অ্যাম্বুলেন্স

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি :

মৃত্যুদণ্ডপ্রাপ্ত হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষনেতা মুফতি আবদুল হান্নান ও তাঁর দুই সহযোগী শরীফ শাহেদুল ওরফে বিপুল এবং দেলোয়ার হোসেন রিপনের দণ্ড কার্যকর করতে ফাঁসির মঞ্চ প্রস্তুত করা হয়েছে। গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ বলেছে, আজ বুধবার ফাঁসির রায় কার্যকর করা হতে পারে।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, আজ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দুটি অ্যাম্বুলেন্স কারাগারে প্রবেশ করেছে। আর পৌনে সাতটার দিকে গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ কাশিমপুর কারাগারে প্রবেশ করেন।

এর আগে সকালে ও দুপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত মুফতি হান্নানের সঙ্গে দেখা করেন তাঁর স্বজনরা। সকালে হান্নানের স্ত্রী, দুই মেয়ে ও বড় ভাই কারাগারে এসে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন। আর দুপুরে দেখা করেন একই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই ভাইও। তাঁর সঙ্গে সাক্ষাতের স্বজনদের কাছে গতকাল মঙ্গলবার বার্তা পাঠিয়েছিল কারা কর্তৃপক্ষ।

এদিকে এ রায় কার্যকরকে ঘিরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নতুন বাজার মোড় থেকে কাশিমপুর কারাগারের প্রধান ফটক পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এ ছাড়াও প্রধান ফটকের দুই পাশের ১৫০টির বেশি দোকান বন্ধ করে দেওয়া হয়েছে।

তা ছাড়াও নতুন বাজার মোড় থেকে কারাগারে ঢোকার মুখ পর্যন্ত পুলিশ দুটি তল্লাশি চৌকি বসিয়েছে। এর আশপাশে পুলিশ, র‍্যাব ও সাদাপোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধইমামদের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কথা বলার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধবাংলা নববর্ষ উদ্‌যাপনের সঙ্গে ধর্মের যোগসূত্র নেই : প্রধানমন্ত্রী