জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জঙ্গল থেকে যুবকের মরদেহ উদ্ধার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ সালাম বরকত হল সংলগ্ন জঙ্গল থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ মে) সকাল সাড়ে ৬টার দিকে জঙ্গলে তার মরদেহ ঝুলতে দেখলে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখাকে খবর দেন এলাকাবাসী। পরে নিরাপত্তা শাখা আশুলিয়া থানাকে জানালে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই যুবকের নাম জিসান আহমেদ (২১)। তিনি বিশ্ববিদ্যালয়ের আল বেরুনি হলের কর্মচারী নজরুল ইসলামের ছেলে। নজরুল ইসলামের বাড়ি শেরপুর সদর উপজেলার চর শাহাবদীতে। তারা বিশ্ববিদ্যালয়ের কলাবাগান সংলগ্ন এলাকায় থাকতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম আসলাম উজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। এটি আত্মহত্যা কি না তা নিশ্চিত না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা জেফরুল হাসান চৌধুরী সজল বলেন, গাছে মরদেহ ঝুলতে দেখে নিরাপত্তা শাখায় খবর দিলে আমরা আশুলিয়া থানা পুলিশকে জানাই। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। মরদেহ শনাক্ত করা গেছে। পরবর্তী বিষয়গুলো পুলিশ দেখবে।

এদিকে এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, জিসান সম্প্রতি এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। সে বাড়িতে বেশ কিছু গরু পালন করতো। গতকাল তার মায়ের সঙ্গে মনোমালিন্যের জেরে ফাঁস দিতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

পূর্ববর্তী নিবন্ধরাজধানীতে ঝড়ে ভেঙে পড়েছে গাছ, ধসে পড়েছে দেওয়াল
পরবর্তী নিবন্ধন্যাশনাল ব্যাংকের পর্ষদ আবারও ভেঙে দিলো বাংলাদেশ ব্যাংক