আলহাজ্জ আব্দুস সামাদ লাবু আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ -এর চেয়ারম্যান এবং আলহাজ্জ মোহাম্মদ আব্দুস সালাম ভাইস চেয়ারম্যান হিসাবে পুনর্নির্বাচিত

পপুলার২৪নিউজ ডেস্ক:

আলহাজ্জ আবদুস সামাদ (লাবু) আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর পরিচালক পর্ষদের চেয়ারম্যান এবং আলহাজ্জ মোহাম্মদ আব্দুস সালাম ভাইস চেয়ারম্যান হিসাবে পুনর্নির্বাচিত হয়েছেন। ৬ মে, ২০১৭ শনিবার পর্ষদের ৩০৬তম সভায় সর্বসম্মতিক্রমে তারা আগামী এজিএম মেয়াদের জন্য নির্বাচিত হন।
আলহাজ্জ আবদুস সামাদ (লাবু) আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যেক্তা পরিচালক। চট্টগ্রাম জেলার অধিবাসী জনাব আবদুস সামাদ দেশের একজন বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী। তিনি দেশের অন্যতম বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং এস আলম কোল্ড রোল্ড স্টিলস লিঃ এর চেয়ারম্যান। জনাব আবদুস সামাদ নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এবং রিলায়েন্স ফাইনান্স ইনভেস্টমেন্ট লিঃ -এর উদ্যোক্তা পরিচালক। তিনি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন (ইটিভি) -এর ভাইস চেয়ারম্যান। জনাব আবদুস সামাদ বায়তুস-শরফ ফাউন্ডেশন ও চট্টগ্রাম সমিতি ঢাকা’র নির্বাহী সদস্য। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত রয়েছেন।
আলহাজ্জ মোহাম্মদ আব্দুস সালাম বন্দরনগরী চট্টগ্রামের একজন স্বনামধন্য ব্যবসায়ী। তিনি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ মীর আহমেদ সওদাগর এর পুত্র। তিনি চট্টগ্রামের খাতুনগঞ্জের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান মীর গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক। আলহাজ্জ মোহাম্মদ আব্দুস সালাম চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রতিষ্ঠাতা পরিচালক। বিশিষ্ট শিক্ষানুরাগী মোহাম্মদ আব্দুস সালাম সাউদার্ন ইউনিভার্সিটির অন্যতম প্রতিষ্ঠাতা। এছাড়া তিনি বহু সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িত রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধকথা সাহিত্যিক নাসের রহমানের নির্বাচিত গল্পগ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু