আগে হাওরবাসীর পাশে দাঁড়ান; তারপর আমার সিনেমা দেখুন : পরীমনি

পপুলার২৪নিউজ ডেস্ক: 

বাংলা সিনেমার জনপ্রিয় তারকা অভিনেত্রী পরীমনি অভিনীত সিনেমা ‘আপন মানুষ’ মুক্তি পেয়েছে। ছবিটি এমন একসময় মুক্তি পেয়েছে যখন সুনামগঞ্জ, সিলেট, নেত্রকোনা, মৌলভীবাজার ও কিশোরগঞ্জের হাওর এলাকা বন্যার পানিতে থইথই করছে। তলিয়ে গেছে ফসল। বিষক্রিয়ায় মারা যাচ্ছে মাছসহ জলজ প্রাণী। হাওরাঞ্চলে কেবলই হাহাকার। এমন সময় নিজের দায় এড়াতে পারলেন না এই অভিনেত্রী। নিজের ফেসবুক পেইজে হাওরবাসীর পাশে দাঁড়ানোর জন্য আবেদন জানালেন নায়িকা।

ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে রবিবার দুপুরে দেওয়া এক স্টেটাসে তিনি লিখেছেন, আমার সিনেমাটা ‘আপন মানুষ’ এমন সময় মুক্তি পেয়েছে যখন সুনামগঞ্জ, সিলেট, নেত্রকোনা, মৌলভীবাজার ও কিশোরগঞ্জের মানুষের ফসল অকাল বন্যার পানিতে তলিয়ে গেছে। স্বভাবতই এবারের আনন্দটা সেভাবে উদযাপন করতে পারছি না। তাদের জন্য অনেক বড় কিছু করতেও পারছি না। কতটুকুইবা করার থাকতে পারে আমার মতো মানুষের! তবুও আমার মতো করে চেস্টা করছি। আমার স্বজন, ভক্ত ও শুভানুধ্যায়ীদের এইবার আমার সিনেমা দেখার জন্য আহবান করার আগে বলবো হাওরবাসীর পাশে দাঁড়ান। তাদের চোখে-মুখে আনন্দের ঝলক নিশ্চিত করে অত:পর নিজে আনন্দের জন্য সিনেমা হলে আসুন। আমাদের আসল হিরো হিরোইনদের রক্ষা করুন। আমরা তো প্রতীকী হিরো হিরোইন………..”

স্টেটাসটিতে ঘণ্টাখানেকের মধ্যে দেড় সহস্রাধিক লাইক পড়েছে। অনেক সামর্থবান বিত্তবান, কিংবা সমাজে প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ যেখানে নীরব আছেন, সেখানে পরীমনির এমন মানসিকতা মানবিকতার সৌন্দর্যের বহিঃপ্রকাশ।

পূর্ববর্তী নিবন্ধফের স্বরূপে হাজির সালমা হায়েক
পরবর্তী নিবন্ধশাকিবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার