স্বপ্নের পুরুষের মধ্যে কী কী গুণ চান বিশ্ব সুন্দরী মানুষী?

পপুলার২৪নিউজ ডেস্ক:

সদ্য বিশ্বের সেরা সুন্দরীর খেতাব জিতেছেন হরিয়ানার মানুষী চিল্লার। ১৭ বছর পর কোনো ভারতীয়’র মাথায় উঠল বিশ্ব সুন্দরীর মুকুট।

তার পর থেকেই সবার নজর চিকিত্সা বিজ্ঞানের এই ছাত্রীর দিকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়েছেন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার। পাশাপাশি এও জানিয়েছেন, তাঁর স্বপ্নের পুরুষের মধ্যে কী কী গুণ থাকা প্রয়োজন।সাক্ষাৎকারে মানুষী চিল্লার বলেন, ‘দেশের সম্মানের সঙ্গে যখন নিজের নাম জড়িয়ে থাকে, সেই অনুভূতি বাকি সমস্ত কিছুর থেকে একেবারে আলাদা। এই অনুভূতি বলে বোঝানো সম্ভব নয়। যখন আমি সেরা ৫-এ নির্বাচিত হলাম, তখন অনুভব করলাম যে আমি প্রতিযোগিতায় রয়েছি। আর যখন ফাইনাল ঘোষণার মুহূর্ত এলো, সবাই ‘ইন্ডিয়া ইন্ডিয়া’ বলে চিৎকার করতে লাগল, এমনকী চিনা ভাষাতেও। সবাই জুলি মার্কেলের কাছ থেকে ঘোষণা শোনার জন্য উদগ্রীব হয়েছিল। ঠিক সেই সময় কেমন লাগছিল তা বোঝাতে পারব না।

মুকুট জেতার পর শুধুমাত্র মায়ের কথাই মনে হচ্ছিল। যদিও আমি বাবার খুব কাছের, কিন্তু আমি একেবারেই ‘মাম্মাস গার্ল’।যাঁর সৌন্দর্য নিয়ে এখন সারাদেশের মানুষ মেতে রয়েছেন, সেই বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারের স্বপ্নের পুরুষ কেমন হবেন? কী কী গুণ থাকতে হবে তাঁর মধ্যে? জীবনসঙ্গীকেও কি তাঁর মতোই সুন্দর হতে হবে? মানুষী বলেন, ‘আরে সৌন্দর্য নিয়ে আমি কী করব? আমার সৌন্দর্যের অভাব নেই। আমার স্বপ্নের পুরুষ বলুন আর জীবনসঙ্গীই বলুন, তাঁর মধ্যে হিউমার এবং বু্দ্ধি থাকতে হবে। সৌন্দর্য গুরুত্বপূর্ণ নয়। ’সূত্র: ইন্টারনেট

পূর্ববর্তী নিবন্ধভারী ফিগারেও কীভাবে ফিট থাকতে হয়, শেখালেন সোনাক্ষী
পরবর্তী নিবন্ধধরমপাশায় কলেজ প্রভাষকে কুপিয়ে হত্যা