হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শিবপ্রসাদ

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় নির্মাতা শিবপ্রসাদ ৫ এপ্রিল ‘বহুরূপী’ সিনেমার শুটিং ফ্লোরে শট দিতে গিয়ে মেরুদণ্ডে আঘাত পেয়েছিলেন। তারপর তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। ৭ এপ্রিল হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন শিবপ্রসাদ।

এ বিষয়ে ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করেছেন শিবপ্রসাদ। সেই সঙ্গে স্ট্যাটাসে হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তিনি লিখেছেন, ‘বহুরূপী’র সেটে অ্যাক্সিডেন্টের ধাক্কা সামলে বাড়ি ফিরলাম। একদিনে আমার প্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রির বহু মানুষ দেখা করতে এসেছেন। নিয়মিত খোঁজ নিয়েছেন। এবং পেয়েছি অসংখ্য শুভেচ্ছাবার্তা। আশা করি, আপনাদের ভালবাসায় ও মঙ্গলকামনায় দ্রুত সুস্থ হয়ে উঠব।

এদিকে জানা গেছে, শিবপ্রসাদ পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত ‘বহুরূপী’র শুটিং বন্ধ থাকবে। কারণ পরিচালনার পাশাপাশি সিনেমার অন্যতম চরিত্রে অভিনয়ও করছেন শিবপ্রসাদ। এই প্রসঙ্গে তিনি লিখেছেন, আপাতত শুটিং কিছু দিনের জন্য বন্ধ। কিন্তু কবে কাজে ফিরব, সেই আশায় দিন গুনছি।

এ সিনেমার অন্যতম চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। গত সপ্তাহে ব্যারাকপুরে সিনেমার শুটিং করতে গিয়ে মেরুদণ্ডে আঘাত পান শিবপ্রসাদ। চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পর জানান, তার মেরুদণ্ডের এল ওয়ান ও এল টু হাড়ে ফ্র্যাকচার হয়েছে।

থ্রিলারধর্মী সিনেমাটিতে একাধিক অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট রয়েছে। শিবপ্রসাদের সঙ্গে অন্য একজন অভিনেতার অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। উঁচু থেকে লাফ দেওয়ার একটি দৃশ্য ছিল। তখনই সহ-অভিনেতার ধাক্কায় কোমরে গুরুতর চোট পান শিবপ্রসাদ।

শুটিং ফ্লোরে দুর্ঘটনার পর শোনা গিয়েছিল, শিবপ্রসাদকে অস্ত্রোপচার করানো হতে পারে। কিন্তু শেষ পর্যন্ত তার আর প্রয়োজন হয়নি। প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে, চিকিৎসকরা আপাতত পরিচালককে বাড়িতেই বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

সঙ্গে ফিজিয়োথেরাপি চলবে। ধীরে ধীরে হাঁটাচলাও করতে বলা হয়েছে তাকে। শিবপ্রসাদের বাড়ি ফেরার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের একাংশ সোশ্যাল মিডিয়া তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

পূর্ববর্তী নিবন্ধচেন্নাই একাদশে ফিরলেন মোস্তাফিজ
পরবর্তী নিবন্ধস্বৈরাচারের গড়া বিএনপিই গণতন্ত্র বাস্তবায়নে বাধা: ওবায়দুল কাদের