সড়ক দুর্ঘটনার জন্য ড্রাইভার একা দায়ী নয়:ডিএমপি কমিশনার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
সড়ক দ‍ুর্ঘটনার জন্য ড্রাইভার একাই কেবল দায়ী নয়। যত্রতত্র রাস্তা পারাপারের কারণে এমনকি ট্রাফিক পুলিশের ভুল নির্দেশনাতেও দুর্ঘটনা ঘটে বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া।

ঢাকা শহরে আর কোনো ছিনতাইকারী ও মলম পার্টির সক্রিয় সদস্য নেই বলেও দাবি করেন ডিএমপি কমিশনার। আজ সোমবার মহাখালী বাস টার্মিনাল সড়ক পরিবহন মালিক সমিতি ও ঢাকা জেলা মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে আইন-শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব ও ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাস মালিক সমিতি ও পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা।

যাত্রীদের সচেতনতা বৃদ্ধিতে গত পহেলা রমজান থেকেই মহাখালী বাস টার্মিনালে যাত্রীদের বিশ্রামাগারে প্রজেক্টরে বড় পর্দায় দেখানো হচ্ছে মেট্রোপলিটন পুলিশ নির্মিত বিভিন্ন সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ট্রাফিক নিয়মাবলি ও সাবধানতামূলক বাণী।

 

পূর্ববর্তী নিবন্ধকেউ এই বাজেট গ্রহণ করতে পারেনি : এরশাদ
পরবর্তী নিবন্ধসব উপজেলায় একটি করে সরকারি বিদ্যালয় হবে:শিক্ষামন্ত্রী