সৈয়দপুরে ট্রাক-মাইক্রোবাস ত্রিমুখি সংঘর্ষে নিহত ২

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ট্রাক-মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মো. মামুনুর রশিদ (৩৫) ও মনিরুল ইসলাম (৩৪)। তাঁদের দুজনের বাড়ি পঞ্চগড়ে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন তিনজন। আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। হতাহত ব্যক্তিরা সবাই মাইক্রোবাস যাত্রী।

তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহেল বাকী জানান, আজ ভোররাত সাড়ে ৪টার দিকে একটি মাইক্রোবাস পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। পথে চিকলী বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মালবোঝাই ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় রংপুর থেকে সৈয়দপুরগামী আরও একটি ট্রাক সামনে থেকে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুজন নিহত হন। আহত হন তিনজন।

ওসি বলেন, নিহত ব্যক্তিদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদেরও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ট্রাক দুটি নিয়ে চালকেরা পালিয়ে যাওয়ায় কাউকেই আটক করা সম্ভব হয়নি জানিয়ে আব্দুল্লাহেল বাকী বলেন, মাইক্রোবাসের যাত্রীরা ঢাকায় পুঁজিবাজার সংশ্লিষ্ট ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধকোথায় হারাল মোস্তাফিজের কাটার?
পরবর্তী নিবন্ধনেট দুনিয়ায় হাসির খোরাক শোয়েব আখতার!