সুয়ারেজ-পাওলিনহোর জোড়া গোলে বার্সার বড় জয়

পপুলার২৪নিউজ ডেস্ক:
ঘরের মাঠে লুইস সুয়ারেজ ও পাওলিনহোর জোড়া গোলে দেপোর্তিভো লা করুনাকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। তবে ম্যাচে গোলবঞ্চিত হন ভালভারদের শিষ্য লিওনেল মেসি।

রাতের ম্যাচে খেলা শুরুর তৃতীয় মিনিটেই গোলের সুযোগ পেয়েছিলেন মেসি। তবে ইনিয়েস্তার পাস থেকে গোল করার মতো পজিশনে পেয়ে উড়িয়ে মারেন আর্জেন্টাইন তারকা।

ম্যাচের ২৬ মিনিটে মেসির জোরালো কোনাকুনি শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক।

তবে তিন মিনিট পর সুয়ারেজের গোলে লিড পায় স্বাগতিকরা। মেসির বাড়ানো বল পেয়ে অনায়াসে বল জালে পাঠান উরুগুয়ের এই স্ট্রাইকার।

ম্যাচের ৩৭ মিনিটে ফের গোল বঞ্চিত হন মেসি। তার নেয়া শট পোস্টে লেগে ফিরে আসে। চার মিনিট পর এক জনকে কাটিয়ে তার নেয়া দুর্দান্ত আরেকটি শট পোস্টে বাধা পায়।

তবে এ যাত্রায় ফিরতি বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন পাওলিনহো।

বিরতি থেকে ফিরে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। ম্যাচের ৪৭ মিনিটে সার্জিও রবের্তোর পাস থেকে ব্যবধান বাড়ান উরুগুয়ের এই স্টাইকার।

ম্যাচের ৬৭ মিনিটে মেসির নেয়া চমৎকার ফ্রি-কিক আবারও পোস্টে লাগে। দুই মিনিট পর ডি-বক্সে সুয়ারেজ ফাউলের শিকার হলে পেনাল্টি পায় বার্সেলোনা। কিন্তু আর্জেন্টিনা অধিনায়কের স্পট কিক ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন শুরু থেকে দুর্দান্ত খেলা অতিথি গোলরক্ষক।

ম্যাচের ৭৫ মিনিটে লিড বাড়িয়ে দেয় পাওলিনহো। জর্দি আলভার শট পোস্টে বাধা পেলে ফিরতি বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

এ জয়ে এল ক্লাসিকোতে রিয়ালের বিপক্ষে মাঠে নামার আগে দলটির সঙ্গে পয়েন্টের ব্যবধান বাড়িয়ে নিল বার্সেলোনা। ১৬ ম্যাচে তাদের পয়েন্ট ৪২। আর এক ম্যাচ কম খেলা রিয়ালের ৩১।

 

পূর্ববর্তী নিবন্ধডিসেম্বরেই কার্গো নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে যুক্তরাজ্য
পরবর্তী নিবন্ধমহিউদ্দিন চৌধুরীর কুলখানি আজ