সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাসী: খন্দকার মোশাররফ

পপুলার২৪নিউজ প্রতিবেদক :বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাস করে মন্তব্য করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন মাথাপিছু গড় আয় ছিল মাত্র ৫৩০ ডলার। ৯ বছর পর বর্তমানে সেটা এখন দাঁড়িয়েছে ১৬১০ ডলার। তিনগুনের বেশি গড় মাথাপিছু আয় বেড়েছে। মানুষ সুখে রয়েছে। এটা কেবল সম্ভব হয়েছে শেখ হাসিনার গতিশীল দূরদর্শী বলিষ্ঠ নেতৃত্বের গুণে।

শুক্রবার দুপুরে শহরের বদরপুর এলাকার নিজ বাড়ি আফসানা মঞ্জিলে সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ল্যাপটপ ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মধ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচন ২০১৮ সালের শেষের দিকে হবে তাই এখন থেকে দলের নেতাকর্মীদের জনগণের কাছে গিয়ে ভোট চাইতে হবে। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে থাকতে পারে।

পরে স্থানীয় সরকার মন্ত্রী সদর উপজেলার ৯২টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও ৬২টি নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ ৬২টি পরিবারকে তিন লাখ ১০ হাজার টাকার চেক বিতরণ করেন।

 

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগ এতিমের টাকা মারে না: আইনমন্ত্রী
পরবর্তী নিবন্ধসড়কে মিলল এসএসসির ইংরেজি প্রথম পত্রের ৭৫ উত্তরপত্র