এক্সিম ব্যাংক ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স এর মধ্যে ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক

ব্যাংকাস্যুরেন্স এর মাধ্যমে লাইফ ইন্স্যুরেন্স পলিসি বিক্রয় কার্যক্রম শুরুর লক্ষ্যে এক্সিম ব্যাংকের সাথে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে পপুলার লাইফ ইন্সুরেন্স লিমিটেড। আজ (মে ০৮, ২০২৪) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বটির করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী বি এম ইউসুফ আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ুন কবীর ও শাহ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম এবং মোঃ মইদুল ইসলাম, পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান উপদেষ্টা আব্দুল্লাহ হারুন পাশাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

এই চুক্তি স্বাক্ষরের ফলে বাংলাদেশ ব্যাংক এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) কর্তৃক জারিকৃত ব্যাংকাস্যুরেন্স নির্দেশিকার আলোকে এক্সিম ব্যাংক তার গ্রাহকদের কাছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ইস্যুকৃত বীমা পলিসি বিক্রয় করবে।

পূর্ববর্তী নিবন্ধসোনালী ইনভেস্টমেন্ট লিমিটেডের ১৪তম সাধারণ সভা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধঢাকায় এসেই ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক গ্রেপ্তার