শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংকের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (০৫ আগস্ট ) শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জনতা ব্যাংক লিমিটেড। সকালে ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান এবং এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বারের নেতেৃত্বে ধানমন্ডিস্থ আবাহনী ক্লাব লিঃ মাঠে শেখ কামালের ম্যুরালে জনতা ব্যাংকের পক্ষ হতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। এ সময় ব্যাংকের পরিচালক কে এম শামসুল আলম, জিয়াউদ্দিন আহমেদ, মেশকাত আহমেদ চৌধুরি এবং মোঃ আব্দুল মজিদ, ডিএমডি মোঃ গোলাম মরতুজা ও মোঃ রমজান বাহারসহ নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী, অফিসার সংগঠন ও সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ব্যাংকের ঢাকা পশ্চিম এরিয়া অফিসে অনুষ্ঠিত আলোচনা সভায় ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, শেখ কামাল ক্রীড়া সংগঠকের পাশাপাশি একজন নির্লোভ পরোপকারি সাংস্কৃতিক কর্মী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তাঁর দিকনির্দেশনা, আদর্শ ও মুল্যবোধ আমাদের স্বাভাবিক জীবনাচারের জন্য অনুকরনীয়।

ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বার বলেন, মহান স্বাধীনতা যুদ্ধসহ দেশ গড়ায় শেখ কামালের অবদান বাঙালি জাতি আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে। তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা কাজ করে যাচ্ছি। সভাশেষে শেখ কামালের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

পূর্ববর্তী নিবন্ধমেঘের রাজ্যে বাবাকে খুঁজতে থাকি: চঞ্চল চৌধুরী
পরবর্তী নিবন্ধজেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পুরষ্কার বিতরণ ও উন্নয়ন সভা