শুধু মাহিরা নয়, আরও এক মেয়ের সাথে লন্ডনে সময় কাটান রণবীর

সঞ্জয় দত্তের বায়পিকের জন্য লন্ডনে শুটিং করতে গিয়েছিলেন। সেখান থেকে ব্রেক নিয়ে কিছুদিনের জন্য নিউ ইয়র্কে সময় কাটাচ্ছিলেন রণবীর কাপুর।

আর সেই সময়ই পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে দেখা যায় রণবীরকে। নিউ ইয়র্কে মাহিরা এবং রণবীর একান্তে সময় কাটাচ্ছেন এবং দু’জনের হাতেই রয়েছে সিগারেট।ওই ছবি প্রকাশ্যে আসার পর জোর গুজব শুরু হয়। যদিও মাহিরা স্পষ্ট জানান, রণবীর তাঁর ভাল বন্ধু। অযথা বিষয়টি নিয়ে জলঘোলা করা উচিত নয় বলেও মন্তব্য করেন তিনি। কিন্তু, এসবের মাঝেই এবার ফের প্রকাশ্যে এল আরও একটি খবর।

শোনা যাচ্ছে, মাহিরার কাছে যাওয়ার আগে রণবীর নাকি আরও একজনের সঙ্গে নির্জনে সময় কাটাচ্ছিলেন। তবে কার সঙ্গে, সেই ছবি পাপারাতজির কাছে নেই। কিন্তু, সম্প্রতি মুম্বাঁই ফেরার পর রণবীরের সঙ্গে এক মহিলাকে দেখা যায়।

ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই তিনি মুখ লুকান। রণবীরের সঙ্গে কে ওই রহস্যময়ী, তা নিয়ে প্রশ্ন উঠলেও, কাপুর পরিবার মুখে কুলুপ আঁটে।সূত্র বলছে, দীপিকা, ক্যাটরিনা বা মাহিরাদের মতো কাউকেই পছন্দ নয় রণবীরের মা নীতু কাপুরের। তাই তিনি ছেলের বিয়ের জন্য লন্ডনের কোনও মেয়েকে পছন্দ করেছেন। লন্ডনের এক ব্যবসায়ীর মেয়েকেই নীতু পছন্দ করে এসেছেন বলেও শোনা যায়। তাহলে কি মায়ের পছন্দের মেয়ের সঙ্গে দেখা করেই কি মাহিরার সঙ্গে ‘ডেটে যান রণবীর, উঠছে এমন প্রশ্নও। জিনিউজ

পূর্ববর্তী নিবন্ধভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠল আমেরিকা
পরবর্তী নিবন্ধপাকিস্তানে বোরকা পরে সন্ত্রাসী হামলা, ১১ ছাত্রসহ নিহত ১৫