শাহরুখের মৃত্যুর গুজব

পপুলার২৪নিউজ ডেস্ক:
বিমান দুর্ঘটনায় মারা গেছেন এমন খবর হুট করেই সোশ্যাল মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। গুজবে জানানো হচ্ছে প্যারিসে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার।

বিষয়টিকে বিশ্বাসযোগ্য করার জন্য আরও বলা হয়েছে, ফ্রান্সের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ নাকি শাহরুখ খানের মৃত্যুর খবর নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করেছে। এই খবর ইন্টারনেটে দ্রুত ছড়িয়ে পড়ে।

পরে শাহরুখ খানের মৃত্যুর গুজব ছড়ানোর কারণে সামাজিক মাধ্যমে নিন্দার ঝড়ও উঠেছে। মৃত্যুর খবর গুজব হলেও সত্যিই তিনি মৃত্যুর হাত থেকে অল্পের জন্য বেঁচে ফিরেছেন।

তবে প্লেনে নয়, শুটিং সেটে আকস্মিক দুর্ঘটনার কবলে পড়েছিলেন শাহরুখ। বুধবার পরিচালক আনন্দ এল রাইয়ের ছবির শুটিং চলছিল ফিল্ম সিটিতে। সেখানে শুটিং করছিলেন শাহরুখ। সেই সময় আচমকা শুটিং সেটের ওপর ছাদ ভেঙে পড়ে। অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে যান তিনি। তবে দুর্ঘটনায় শুটিংয়ের দু’জন সদস্য আহত হয়েছেন। আপতত ওই স্টুডিওতে দুই দিনের জন্য শুটিং বন্ধ রাখা হয়েছে।

চলতি সপ্তাহের শেষে আবার শুটিং শুরু হবে আনন্দ এল রাইয়ের এই ছবিতে বামনের চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। এতে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

পূর্ববর্তী নিবন্ধরেস্তোরাঁয় খেলেই দিতে হবে১৫% ভ্যাট
পরবর্তী নিবন্ধমসজিদে নববীতে তারাবি নামাজ পড়ার ভিড়