লবিস্ট নিয়োগের চক্রান্ত দেশদ্রোহিতার শামিল : ফজলে শামস পরশ

নিজস্ব প্রতিবেদক : বিদেশে লবিস্ট নিয়োগের চক্রান্ত দেশদ্রোহিতার শামিল বলে মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

বুধবার রাজধানীর মহাখালীর আইপিএইচ স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, দেশের বিরুদ্ধে চক্রান্ত করার অংশ হিসেবে বিএনপি আন্তর্জাতিক চাপ বাড়াতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে। দল ও দেশের মধ্যে পার্থক্য না বুঝে বিএনপি যেটি করেছে সেটি দেশের জন্য অনেক খারাপ। বিএনপি এখন দেশ ও দেশের জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

খালেদা জিয়ার ঘরে ফেরা দেশের চিকিৎসা ব্যবস্থার সক্ষমতা প্রমাণ করে বলে মন্তব্য করেছেন শেখ ফজলে শামস পরশ।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি না করাই ভালো। কারো অসুস্থতা নিয়ে রাজনীতি কাম্য নয়। বরং জনগণের জন্য রাজনীতি করলে ভালো হবে।

শেখ ফজলে শামস পরশ বলেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও ইন্সপেক্টর লিয়াকত আলীর মৃত্যুদণ্ডের রায়ের মাধ্যমে বিচার বিভাগের স্বাধীনতা প্রমাণিত হয়েছে। রায়ে প্রমাণিত হয়েছে যে, কেউ বিচারের ঊর্ধ্বে নয়।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করীম রেজা প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধএকদিনে আরো ২ ডেঙ্গু রোগী হাসপাতালে
পরবর্তী নিবন্ধপ্রয়োজনে দখলদারদেরকে কারাদণ্ড দেওয়া হবে: তাপস